1. admin@gonoray24.com : admin :
সিলেটে শিশু ট্যুরিষ্ট গাইডকে হত্যার অভিযোগ « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

সিলেটে শিশু ট্যুরিষ্ট গাইডকে হত্যার অভিযোগ

গণরায় ডেস্ক নিউজ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ২৩৯ বার পড়া হয়েছে

সিলেটের জাফলং এ এক শিশু ট্যুরিষ্ট গাইডকে খুন করে ক্যামেরা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সিলেট পর্যটন এলাকার জাফলং এর মায়াবী ঝর্ণা এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির নাম উজ্জল আহমদ। সে স্থানীয় আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। করোনা কালীন সময়ে স্কুল বন্ধ থাকায় সে ট্যুরিষ্ট গাইডের ফটোগ্রাফার হিসেবে কাজ করে আসছে।

স্থানীয়রা জানায়, বেলা দেড়টার দিকে দুই জন পর্যটক নিয়ে সে মায়াবী ঝর্ণা এলাকায় যায়। পরে বেলা আড়াইটার দিকে অন্য পর্যটকরা সেখানে গেলে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে।

সেখান থেকে উদ্ধার করে জৈন্তাপুর মডেল থানায় আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এ এসময় তার শরীরে ১৮টি ছুরির আঘাত পাওয়া গেছে বলে চিকিৎসকরা জানান।

পুলিশ ও স্থানীয়দের ধারণা সেই এলাকা নির্জন থাকায় তাকে ছুরিকাহত করে ক্যামেরা ও মোবাইল নিয়ে গেছে পর্যটক বেশে থাকা দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠিয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa