1. admin@gonoray24.com : admin :
সিলেটের মেন্দিবাগে পুলিশের অভিযানে ইয়াবা ব্যবসায়ী লিটন গ্রেফতার  « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

সিলেটের মেন্দিবাগে পুলিশের অভিযানে ইয়াবা ব্যবসায়ী লিটন গ্রেফতার 

সিলেট প্রতিনিধি :-
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ২৪৫৪ বার পড়া হয়েছে

সিলেট নগরীর মেন্দিবাগ এলাকায় অভিযান চালিয়ে হায়াতুর ইসলাম লিটন (২৮) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

এসময় পুলিশ তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত লিটন সুনামগঞ্জ জেলার বড়ঘাট গ্রামের আব্দুল মালিকের ছেলে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে কোতোয়ালি থানা পুলিশ তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এর আগে বুধবার (৩১ মার্চ) মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।

সিলেটের কাস্টঘর এলাকায় দীর্ঘদিন থেকে ইয়াবা বিক্রি করে আসছিল লিটনসহ স্থানীয় সুইপার কলোনীর কিছু মাদক ব্যবসায়ী। পুলিশ একাধিকবার মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করার জন্য অভিযান চালালেও হোতারা রহস্যজনক কারণে থেকে যায় ধরাছোঁয়ার বাহিরে। তবে এ পর্যন্ত যেসব মাদক ব্যবসায়ীরা ধরা পড়েছে তারা খুচরা ব্যবসায়ী বলে পুলিশের একটি সূত্র জানায়।

পুলিশ সূত্র জানায়, গত ৪ মাসে সিলেট নগরী থেকে যেসব ইয়াবা ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়েছে এদের মধ্যে অধিকাংশই কাস্টঘর থেকে ইয়াবা সংগ্রহ করে মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। ইতোমধ্যে পুলিশ একাধিকবার কাস্টঘর এলাকায় ইয়াবা সিন্ডিকেটের সদস্যদেরকে গ্রেফতার করতে অভিযান চালিয়েছে।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। সেই সাথে নজরদারিও বৃদ্ধি করেছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa