1. admin@gonoray24.com : admin :
সাভার ও ধামরাই থেকে চার মরদেহ উদ্ধার « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০০ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

সাভার ও ধামরাই থেকে চার মরদেহ উদ্ধার

গণরায় নিউজ ডেক্স :
  • প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২১৭৭ বার পড়া হয়েছে
ফাইল ফটো

পৃথক দুর্ঘটনায় সাভার, আশুলিয়া ও ধামরাইয় থেকে চার জন নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় আহত হয়েছে আরও দশ জন। চার জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে ঢাকার ধামরাইয়ের বাড়বাড়িয়া এলাকায় আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড কারখানার নারী শ্রমিক আখি আক্তারকে মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। পুলিশ বলছে, ময়না তদন্তের পরে ওই নারী শ্রমিকের মৃত্যুর রহস্য জানা যাবে তবে কারখানা কর্তৃপক্ষের দাবি ওই নারী শ্রমিক সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

অন্যদিকে ধামরাইয়ের  কেলিয়া এলাকায় যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাইর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় যাত্রীবাহী বাস চাপায় অজ্ঞাত (৩০) এক যুবক নিহত হয়েছে। পরে খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

অপর দিকে আশুলিয়ার খেজুরবাগান এলাকার তুরাগ নদীর একটি ডোবায় মাছ ধরার সময় এক যুবক দুর্ঘটনায় নিহত হয়েছে।

এছাড়াও আশুলিয়ার জিরানীর টেংগুরি এলাকার একটি বাড়ি থেকে চল্লিশ বছর বয়সী এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে সাভারের থানা বাসষ্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন গুরুতর আহত হয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa