1. admin@gonoray24.com : admin :
সাভারে প্রায় ৯০ লাখ টাকা হিরোইনসহ মাদক কারবারী আটক « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ

সাভারে প্রায় ৯০ লাখ টাকা হিরোইনসহ মাদক কারবারী আটক

গণরায় নিউজ ডেক্স :
  • প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৪৯০ বার পড়া হয়েছে
মাঝে আটকৃত দুই মাদক কারবারী

ঢাকার সাভারে প্রায় ৯০ লাখ টাকা মূল্যের হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৪ এর কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক। এর আগে বৃহস্পতিবার সাভারের আমিনবাজার এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। আটকৃতরা হলো, মো. নবাব(২৮)ও মো. নাহিদ ইসলাম(২৯)।

র‍্যাব-৪ এর কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সাভার মডেল থানাধীন আমিনবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই দুজনকে আটক করা হয়।

এসময় প্রায় ৯০ লাখ টাকা মূল্যমানের ৮৮০ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি ট্রাক জব্দ করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ট্রাকে পচনশীল পণ্য পেয়াজ পরিবহনের আড়ালে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রয় করে আসছিলো। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa