1. admin@gonoray24.com : admin :
‘সব স্কুল-কলেজ খুলে দেয়া উচিত -জিএম কাদের « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

‘সব স্কুল-কলেজ খুলে দেয়া উচিত -জিএম কাদের

Reporter Name
  • প্রকাশিত : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

গণরায় নিউজ ডেক্স :

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, যখন হাট-বাজার, অফিস-আদালত এবং গণপরিবহণসহ সব কিছু খুলে দেয়া হয়েছে, তখন শুধু শিক্ষা ব্যবস্থা বন্ধ করে রাখার কোন যুক্তি নেই।

তিনি আরো বলেন, ‘সব স্কুল-কলেজ খুলে দেয়া উচিত। যারা স্কুল-কলেজে যেতে চায় তাদের জন্য শিক্ষা ব্যবস্থা চালু করতে হবে। যারা প্রচলিত পদ্ধতিতে পরীক্ষায় অংশ নিতে চায় তাদের জন্য পরীক্ষার ব্যবস্থাও করতে হবে। যারা এ পরিস্থিতিতে স্কুল-কলেজে যেতে চায়না তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া যাবে না।

আবার যারা পরীক্ষায় অংশ নিতে অনিচ্ছুক তাদের জন্য অটো-পাশের ব্যবস্থা থাকতে হবে। এভাবে শিক্ষা কার্যক্রম বন্ধ থাকলে শিক্ষার্থীদের ভবিষ্যতে অনিশ্চয়তা সৃষ্টি হতে পারে। জটিলতা সৃষ্টি হবে শিক্ষা ব্যবস্থায়।’

রবিবার জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় যুব সংহতি আয়োজিত জাতীয় যুব দিবস উপলক্ষ্যে র‌্যালির পূর্বে সমাবেশে একথা বলেন তিনি।

আলমগীর সিকদার লোটনের সভাপতিত্বে এবং ফকরুল আহসান শাহজাদার পরিচালনায় আরো বক্তব্য রাখেন, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কেন্দ্রীয় নেতা মীর আবদুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন, জহিরুল আলম রুবেল, এনাম জয়নাল আবেদীন, বীরমুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুইয়া প্রমুখ।

জিএম কাদের আরো বলেন, ১৫ থেকে ৬০ বছর বয়সী মানুষের কর্মক্ষমতার ওপর ভিত্তি করেই একটি দেশের স্বাবলম্বিতা ও স্বনির্ভরতা নিশ্চিত হয়। আমাদের জনসংখ্যার বেশির ভাগ মানুষই ১৫ থেকে ৬০ বছরের মধ্যে। কিন্তু দুঃখজনক হলেও সত্য আমাদের এই কর্মক্ষম জনশক্তিকে আমরা কাজে লাগাতে পারিনি।

তিনি বলেন, দেশে ৫ কোটির ওপরে বেকার। তাই বেকারত্ব দূর করতে সরকারকে কার্যকর উদ্যোগ গ্রহণ করতে হবে। গ্রত্যেকের জন্য কাজের সুযোগ সৃষ্টি করতে হবে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa