1. admin@gonoray24.com : admin :
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সাভারে মৎসজীবিদের মাঝে ক্ষুদ্র  ঋন ও পিকআপ গাড়ী বিতরন « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৯ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সাভারে মৎসজীবিদের মাঝে ক্ষুদ্র  ঋন ও পিকআপ গাড়ী বিতরন

নিজস্ব প্রতিনিধি :-
  • প্রকাশিত : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৪৮৮ বার পড়া হয়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মৎস অধিদপ্তরের বিশেষ সেবা কার্যক্রম এর আওতায় সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে সিনিয়র মৎস কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে প্রান্তিক মৎস চাষিদের মাঝে মৎসচাষ উপকরন, ক্ষুদ্রঋন ও পিকআপ গাড়ী বিতরন করা হয়।

উপজেলার সিনিয়র মৎস কমর্কতা মো. কামরুল হাসান সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস অধিদপ্তরের  ইউনিয়ন প্রকল্প পরিচালক মো. হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পরিচালক সৈয়দ আলমগীর হোসেন, পরিচালক (এনএটিপি-২ প্রকল্প), এস.এম মনিরুজ্জামান, জেলা মৎস কমর্কতা মো. মামুনুর রসিদ, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান ইয়াসমিন আক্তার সুমি।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন তার যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রি শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণের লক্ষে এগিয়ে চলছে। আমরা প্রত্যেকেই তার এই সোনার বাংলা গড়ার কারিগর হিসেবে যার যার অবস্থান থেকে কাজ করে যাবো।

এ ছাড়া বক্তারা আরো বলেন, বাংলাদেশ সারা বিশ্বে মিঠা পানির মাছ উৎপাদনে ২য় অবস্থানে রয়েছে আমাদের এই অবস্থান যদি আমরা অব্যাহত ভাবে ধরে রাখতে পারি তাহলে আমরা অচিরেই ১ম অবস্থানে চলে আসবো। এ ছাড়া ইলিশ উৎপাদনেও রয়েছে আমাদের ঈশর্নীয় সাফল্য।

অনুষ্ঠান শেষে পাচঁ জন প্রান্তিক চাষীদের মাঝে ৫০ হাজার টাকার ক্ষুদ্র ঋনের চেক ও দুটি পিকআপ গাড়ীর চাবি হস্তান্তর করা হয়, এ ছাড়া প্রান্তিক চাষীদের মাঝেও মৎস উপকরন বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা মৎসজীবিলীগ, সাংবাদিক, ও উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তার কার্য্যালয়ের কর্মকতা কর্মচারীরসহ প্রান্তিক মৎস চাষীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa