1. admin@gonoray24.com : admin :
বিভিন্ন মিডিয়ায় প্রচারিত সংবাদের প্রতিবাদে–শাহাদাৎ হোসেন « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৯ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

বিভিন্ন মিডিয়ায় প্রচারিত সংবাদের প্রতিবাদে–শাহাদাৎ হোসেন

গণরায় ডেস্ক নিউজ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৮৯৮ বার পড়া হয়েছে

সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খানঁ এর বিরুদ্ধে বিভিন্ন মিডিয়ায় প্রচারিত সংবাদের বিষয়ে প্রতিবাদ জানিয়েছেন। তার নিজস্ব প্যাডে স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে উল্লেখিত লেখা তুলে ধরা হলো:

সম্প্রতি বিভিন্ন মিডিয়া অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে জড়িয়ে যে সকল সংবাদ প্রকাশিত ও প্রচারিত সংবাদের সঙ্গে আমার বাস্তবিক কর্মকান্ডের কোন সম্পর্ক নেই। আমি সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে একটি কুচক্রি মহল সাংবাদিকদের বিভ্রান্তমূলক তথ্য দিয়ে আমার বিরুদ্ধে নানা ধরনের ভিত্তিহীন সংবাদ প্রচার করাতে থাকে।

আমি সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর পাশাপাশি সাভার উপজেলা আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ার পর থেকে আমার সাফল্যে ঈর্ষান্নিত হয়ে কুচক্রি মহলটি আমার বিরুদ্ধে অপপ্রচারের মাধ্যমে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে লিপ্ত রয়েছে। আমি এতে সামাজিক, রাজনীতিক, পারিবারিক মানসিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছি।

প্রতিবাদ লিপি

তাই আমার বিরুদ্ধে বিভিন্ন মিডিয়া, অনলাইন, প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূল তথ্য দিয়ে প্রচারিত সংবাদগুলোর তীব্র প্রতিবাদ জানাই।

প্রিয় সাংবাদিক ভাই-বোনদের প্রতি আমার বিশেষ অনুরোধ, অনলাইন পত্রিকা ও মিডিয়ায় সংবাদ প্রচারের ক্ষেত্রে নিরপেক্ষ অবস্থানে থেকে অনুসন্ধানে সঠিক প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সংবাদ প্রচার করবেন।

সাভার-আশুলিয়ায় আমি দীর্ঘদিন সুনামের সহিত আওয়ামী রাজনীতির সাথে যুক্ত রয়েছি। ভবিষ্যতেও যাতে সুনামের সহিত কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা একান্তভাবে কাম্য।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু

শাহাদাৎ হোসেন খানঁ, ভাইস চেয়ারম্যান, সাভার উপজেলা পরিষদ।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa