1. admin@gonoray24.com : admin :
বরিশালে মাস্ক না পরায় চেয়ারম্যানসহ ১২ জনকে জরিমানা « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

বরিশালে মাস্ক না পরায় চেয়ারম্যানসহ ১২ জনকে জরিমানা

Reporter Name
  • প্রকাশিত : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ৮৭ বার পড়া হয়েছে

বরিশাল উজিরপুরে মাস্ক না পরায় ইউপি চেয়ারম্যান, মেম্বার, ইমামসহ ১২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণতি বিশ্বাস এ অভিযান পরিচালনা করেন।

উপজেলা পরিষদ এলাকা, ইচলাদী, শিকারপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্ক না পরায় একজন চেয়ারম্যান, একজন মেম্বার ও একজন ইমামসহ ১২ জনের কাছ থেকে ৪ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানের কথা শুনে বিভিন্ন ব্যক্তি পকেট ও ব্যাগ থেকে তড়িঘড়ি করে মাস্ক নিয়ে পরতে লক্ষ্য করা গেছে। এছাড়া অনেকেই মাস্ক পরলেও নাকমুখ খুলে নিচের দিকে ঝুলিয়ে রাখেন। কেউ কেউ মাস্ক আনতে ভুলে গেছেন বলে অনুযোগ করেন।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa