1. admin@gonoray24.com : admin :
বরিশালে তিন সংবাদকর্মীর উপর হামলার অভিযোগ « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

বরিশালে তিন সংবাদকর্মীর উপর হামলার অভিযোগ

Reporter Name
  • প্রকাশিত : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

অনলাইন নিউজ ডেক্স :

বরিশালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন বেসরকারী টেলিভিশন বাংলাভিশনের বরিশাল প্রতিনিধি শাহিন হাসানসহ স্থানীয় পত্রিকার দুই সংবাদকর্মী।

রোববার সন্ধ্যায় নগরীর ১০নং ওয়ার্ডের কেডিসি এলাকায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন-বীজ বিপণন (বিএডিসি) উপ-পরিচালকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

হামলার শিকার অপর দুই সংবাদকর্মী হলেন, বরিশালের আঞ্চলিক দৈনিক ভোরের অঙ্গীকার পত্রিকার স্টাফ রিপোর্টার ইমরান হোসেন এবং সত্য সংবাদ পত্রিকার রিপোর্টার এম আর শুভ।

প্রত্যক্ষদর্শী এবং আহত সংবাদকর্মীরা জানান, দীর্ঘদিন ধরেই সরকারি ওই দফতরে কর্মরত হিসাব সহকারী নাহিদ সরকারি বীজ চোরা কারবারির সঙ্গে জড়িত বলে অভিযোগ পাওয়া যায়।

এ নিয়ে বিভিন্ন সময় ডিলারদের সঙ্গে নাহিদের প্রকাশ্য বিরোধ সৃষ্টি হয়। তারই ধারাবাহিকতায় রোববার বেশ কয়েকজন ডিলারের সঙ্গে নাহিদের উত্তেজনার খবর পেয়ে পেশাগত দায়িত্ব পালনে ঘটনাস্থলে ছুটে যান শাহিন হাসানসহ উল্লেখিত সংবাদকর্মীরা।

এ সময় তারা ঘটনাস্থলে ভিডিও ফুটেজ নিতে গেলে নাহিদের নেতৃত্বে অফিসে অবস্থানরত কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে কার্যালয়ের প্রধান গেট আটকে তাদের অবরুদ্ধ করে হামলা চালায়। এতে সাংবাদিক শাহিন হাসান, ইমরান হোসেন এবং এম আর শুভ আহত হন। খবর পেয়ে বরিশালে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে গিয়ে তাদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করেন।

পরে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa