1. admin@gonoray24.com : admin :
পিতা বচ্চনের সাথে লড়াইয়ে নেমেছে পুত্র অভিষেক « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৪ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

পিতা বচ্চনের সাথে লড়াইয়ে নেমেছে পুত্র অভিষেক

বিনোদন ডেস্ক :
  • প্রকাশিত : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২১৭১ বার পড়া হয়েছে
ফাইল ফটো অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন

একই সময়ে বলিউডে দুই বা ততোধিক জনপ্রিয় নায়কের সিনেমা মুক্তি দিতে হরহামেশাই দেখা যায়। এর মাধ্যমে তারকা এবং তাদের ভক্তবৃন্দ সকলেই জড়িয়ে পড়েন এক অঘোষিত প্রতিযোগিতায়।
তবে এবার আর তারকাদের মধ্যে নয়, এই ঘটনা ঘটতে পারে বাবা ছেলের মধ্যেই। চলতি বছরের ৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনের ‘চেহেরে’। তার একদিন আগে ৮ এপ্রিল মুক্তি পাবে ছেলে অভিষেক বচ্চনের ‘বিগ বুল’ সিনেমাটি।
এতে করে বক্স অফিসে মুখোমুখি লড়াইয়ে অংশ নেবেন বলিউডের বড় ও ছোট বচ্চন। তাদের মধুর এ লড়াই তাদের সঙ্গে ভক্তরাও বেশ উপভোগ করবেন বলে প্রত্যাশা করছে বলিউড বিশ্লেষকরা।
তবে অমিতাভের ‘চেহেরে’ ভারতব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও অভিষেক কেবল ওটিটি প্লাটফর্মেই হাজির হবেন।
বাবা ছেলের এ প্রতিযোগিতা নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অভিষেক জানান, ‘প্ল্যাটফর্ম আলাদা হলেও আমি মনে করি এই দুটো সিনেমার জন্যই দর্শক একই। সকলেই সিনেমা দুটো উপভোগ করবে বলে আশা করছি।’
মজার ব্যাপার হলো ২টি সিনেমারই প্রযোজক আনন্দ পান্ডে। তিনি এক বিবৃতিতে জানান, ‘বাবা ছেলে দুজনের সিনেমার প্রযোজক হতে পেরে আনন্দ বোধ করছি। আমি জানিনা কোনো প্রযোজকের এমন সৌভাগ্য হয়েছে কি না।
আর সিনেমা নিয়ে বললে দুটো সিনেমাই সন্তানের মতো আমার কাছে। আমি চাই দুটোই সফল হোক। দর্শকের ঢল নামুক।’

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa