1. admin@gonoray24.com : admin :
নোয়াখালী থেকে এক সিরিয়াল ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাব-৪ « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

নোয়াখালী থেকে এক সিরিয়াল ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাব-৪

নিজস্ব প্রতিনিধি :
  • প্রকাশিত : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১৬৭ বার পড়া হয়েছে

নোয়াখালী থেকে কামরুল হাসান শামীম (২৭) নামের এক সিরিয়াল ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪ এর সদস্যরা।

রাতে নোয়াখালীর বেগমগঞ্জ এলাকা থেকে তাকে আটক করে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, তার পেশা ও নেশা হচ্ছে ফেইসবুকে বিভিন্ন ট্রাভেল গ্রুপে যোগদান করে সেখান থেকে স্বচ্ছল, অসুখী ও একটু বয়স্ক মহিলাকে টার্গেট করে পরিচিত হওয়া।

তারপর বিভিন্নভাবে প্রলুব্ধ করে দুর্বলতার সুযোগ নিয়ে অন্তরঙ্গ সম্পর্ক তৈরি করে বাংলাদেশের বিভিন্ন ট্যুরিস্ট লোকেশনে ঘুরতে যাওয়া এবং সেখানে বিভিন্ন মিথ্যা প্রলোভন দিয়ে অন্তরঙ্গ মূহুর্তের বিভিন্ন আপত্তিকর ছবি, ভিডিও ধারণ করা, ঘুরাঘুরি শেষে যে যার কর্মস্থলে বা বাসায় যাওয়ার পর শুরু হয় ভয়-ভীতি প্রদর্শন।

ধারনকৃত বিভিন্ন ভিডিও, ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ নিকট আত্মীয় এর নিকট ফাঁস করে দেওয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে টাকা-পয়সা থেকে শুরু করে স্বর্ণ-গয়নাপত্র হাতিয়ে নেয়।

এরপর ভুক্তভোগীর ফেসবুক একাউন্ট এবং ডিভাইস নিয়ন্ত্রণে নিয়ে ভুক্তভোগীর পরিচিতদের কাছ থেকে টাকা পয়সা চাওয়া থেকে শুরু করে তাকে সর্বদা চাপে রাখাসহ বিভিন্ন হুমকি দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি তার কৃতকর্মের বিষয় স্বীকার করেছেন। তার মোবাইলের গোপন গুগল ড্রাইভে ১৪ জন মহিলার বিভিন্ন আপত্তিকর ও অশ্লীল ভিডিও, ছবি পাওয়া গেছে। 

এবিষয়ে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa