1. admin@gonoray24.com : admin :
পরের বউ ভাগিয়ে বিয়ের অভিযোগে নাছির দম্পতিকে আটক « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

পরের বউ ভাগিয়ে বিয়ের অভিযোগে নাছির দম্পতিকে আটক

Reporter Name
  • প্রকাশিত : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৬৬ বার পড়া হয়েছে

ফেনীর সোনাগাজীতে ভাবিকে ভাগিয়ে বিয়ে করার ঘটনায় ৩৬ বছর পর দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল চট্টগ্রামের আকবর শাহ থানার সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার নাছির সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ১৯৮৫ সালে নাছির উদ্দিন (৬০) প্রেম করে তার ভাই মাহবুবের রহমানের স্ত্রী পেয়ারা বেগমকে (৫০) ভাগিয়ে নিয়ে বিয়ে করেন।

ঘটনার পর মাহবুবুর রহমান বাদী হয়ে তার ভাই ও স্ত্রীর নামে প্রতারণা মামলা দায়ের করেন। একই বছরের ৫ অক্টোবর তৎকালীন আদালতে ওই দম্পতির এক বছর করে সাজা ঘোষণা হয়।

বিয়ের পর পলাতক থেকে নাছির উদ্দিন ও পেয়ারা বেগম চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় সংসার শুরু করেন। দীর্ঘ ৩৬ বছরের সংসারে তারা চার সন্তানের জন্ম দেন। ইতোমধ্যে তিন ছেলেকে বিয়েও দিয়েছেন এই দম্পতি।

এদিকে মামলা ও পুলিশি অভিযানে স্ত্রীকে ফেরত না পেয়ে মাহবুবুর রহমানও আরেকটি বিয়ে করে ফেনীর ফাজিলপুর ইউনিয়নে বসবাস শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাছির-পেয়ারা দম্পতিকে বৃহস্পতিবার চট্টগ্রামের আকবর শাহ থানার সিটি গেট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa