1. admin@gonoray24.com : admin :
নওগাঁ আত্রাই‌য়ে মাদকসহ তিনজন ব্যবসায়ী গ্রেফতার « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

নওগাঁ আত্রাই‌য়ে মাদকসহ তিনজন ব্যবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলা প্রতিনিধি 
  • প্রকাশিত : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৩৩৪৪ বার পড়া হয়েছে

নওগাঁ আত্রাই ইসলামগাথী থেকে হিরোইন ইয়াবা সহ হারুন ও মাহবুব নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। বৃহস্পতিবার আনুমানিক রাত ৮ টার সময় ইসলামগাথী সুইচ গেইট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

হারুন আত্রাই থানার বিশা ইউনিয়নের রানীনগর গ্রামের কাজেম প্রামাণিকের ছেলে এবং মাহবুর ইসলাম গাথি গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে।

আত্রাই থানার সাব-ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মাদকের একটি চালান নিয়ে দুইজন মাদক বিক্রেতা ইসলামগাথী সুইচ গেট সংলগ্ন অবস্থান করছে। তৎক্ষণাৎ  সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে চ্যালেঞ্জ করে হিরোইন ও ইয়াবাসহ আটক করতে সক্ষম হই। হারুন ও  মাহাবুর এলাকার চিহ্নিত মাদক কারবারি বলে জানা গেছে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মাদক ব্যবসায়ী এবং সেবনকারী যত প্রভাবশালীই হোক না কেন তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে অপরাধীদের কোন ছাড় নাই।

অন্য দিকে বিকেলে পার-পাচপুর থেকে সহিদ শেখ  নামের এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সে পার-পাচপুর গ্রামের আহাদ শেখের ছেলে। এ ব্যাপারে আত্রাই থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa