1. admin@gonoray24.com : admin :
মওদুদের অবস্থার উন্নতি, ফখরুল দেশে ফিরছেন বৃহস্পতিবার « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৮ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

মওদুদের অবস্থার উন্নতি, ফখরুল দেশে ফিরছেন বৃহস্পতিবার

গণরায় ডেস্ক নিউজ
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮০ বার পড়া হয়েছে
ফাইল ফটো

চিকিৎসা গ্রহণের জন্য সিঙ্গাপুরে অবস্থান করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

সিঙ্গাপুর ফারের পার্ক হসপিটালে চিকিৎসা নিচ্ছেন মির্জা ফখরুল আর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ব্যারিস্টার মওদুদ আহমদ।

দুই নেতার শারীরিক অবস্থা উন্নতির দিকে। দুই নেতা সিঙ্গাপুরে দীর্ঘদিন কোয়ারেন্টাইনে ছিলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর আগামীকাল বৃহস্পতিবার দেশে ফিরবেন বলে জানা গেছে। গত ৩০ জানুয়ারি চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুর যান।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, মহাসচিবের সঙ্গে তার স্ত্রী রাহাত আরা বেগমও আছেন সিঙ্গাপুর। বিএনপি মহাসচিবের ঘাড়ের নার্ভে ব্লক ধরা পড়েছে। ২৫ ফেব্রুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে।

এদিকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ব্যারিস্টার মওদুদ আহমদের অবস্থার উন্নতি হয়েছে। সেখানে দীর্ঘদিন আইসোলেশনে ছিলেন তিনি। বর্তমানে তিনি কথা বলতে পারছেন। এর আগে মওদুদ বুকে ব্যথা নিয়ে এভারকেয়ার হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নেন। সেখানে তার হার্টে রিং পরানো হয়।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa