1. admin@gonoray24.com : admin :
তারেকের জন্য ভোট চাইব -হিরো আলম « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

তারেকের জন্য ভোট চাইব -হিরো আলম

অনলাইন নিউজ ডেক্স :
  • প্রকাশিত : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

ফেনী পৌর নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তরিকুল ইসলাম তারেকের পক্ষে প্রচারণায় মাঠে নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরের দিকে হিরো আলম ও মেয়র প্রার্থী তারেকের নেতৃত্বে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়ক থেকে গণসংযোগ শুরু হয়ে ট্রাংক রোড প্রদক্ষিণ করে৷ এসময় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে পথসভায় বক্তব্য দেন হিরো আলম।

তিনি বলেন, ‘ফেনীর মেয়র প্রার্থী তারিকুল ইসলাম আমার বন্ধু। অনেক আগে থেকেই স্থির করেছিলাম তারেকের জন্য ভোট চাইব।

এসময় তিনি আরও বলেন, তারেক একজন সৃজনশীল মানুষ। আপনারা নির্বাচনে তাকে ভোট দিয়ে জনসেবার সুযোগ করে দেবেন।

সিংহ প্রতীকের প্রার্থী তারেকুল ইসলাম বলেন, হিরো আলম আমাকে খুব ভালোবাসেন। তিনি এনডিএম এর দলীয় সিদ্ধান্তে প্রচারণায় অংশ নিতে ফেনীতে এসেছেন। প্রচারণায় তার অংশগ্রহণ ভোটারদেরকে উৎসাহী করবেন বলে মনে করেন এ মেয়র প্রার্থী।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa