1. admin@gonoray24.com : admin :
ড. ইউনূসের বাসভবন ঘেরাও করার হুমকি « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫২ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

ড. ইউনূসের বাসভবন ঘেরাও করার হুমকি

Reporter Name
  • প্রকাশিত : রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৯৬ বার পড়া হয়েছে

গণরায় নিউজ ডেক্স :

নোবেল জয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের প্রতিষ্ঠান গ্রামীণ টেলিকম থেকে ৯৯ জন কর্মীকে একসঙ্গে ছাঁটাই করা হয়েছে। চাকরি ফিরে পাওয়ার দাবিতে সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছেন তারা।

মানববন্ধনে বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, তাদের দাবি মানা না হলে কঠোর আন্দোলন এবং গ্রামীণ টেলিকম ভবন ঘেরাওসহ ড. মুহাম্মদ ইউনূসের বাসভবন ঘেরাও করা হবে। তারা সরকারের উচ্চপর্যায়ে স্মারকলিপি পেশ করবেন। দাবি মেনে না নেয়া হলে আন্তর্জাতিকভাবেও চাপ সৃষ্টি করা হবে বলেও হুশিয়ারি দেন তারা।

মানববন্ধনে এক বক্তা বলেন, আমাদের মূল দাবি হল চাকরি ফেরত পাওয়া। পরিবার-পরিজন নিয়ে এই ৯৯ জন কর্মচারী যেন কোনোরকম ডালভাত খেয়ে বেঁচে থাকতে পারি। যেখানে প্রধানমন্ত্রীর নির্দেশনা আছে, করোনার মধ্যে যেন কাউকে ছাঁটাই না করা হয়। সেখানে কীভাবে তারা রাতের আঁধারে এই ৯৯ জনকে ছাঁটাই করল?

মানববন্ধন থেকে জানানো হয়, গত ২৫ অক্টোবর একটি অফিস আদেশের মাধ্যমে গ্রামীণ টেলিকম থেকে সিবিএ নেতাসহ ৯৯ জন কর্মীকে একসঙ্গে চাকরিচ্যুত করা হয়েছে। যেখানে ইউনিয়ন বিদ্যমান, প্রতিষ্ঠান বিদ্যমান এবং গ্রামীণ টেলিকম লাভজনক প্রতিষ্ঠান হওয়া সত্ত্বেও নিয়ম বহির্ভূতভাবে এসব কর্মীকে চাকরিচ্যুত করা হয়েছে, যা করোনাকালীন অনাকাঙ্ক্ষিত ও অমানবিক।

গ্রামীণ টেলিকম ১৯৯৫ সালের ১৬ অক্টোবর প্রতিষ্ঠিত হয় এবং ১৯৯৭ সালে নরওয়ের টেলিনর ও গ্রামীণ টেলিকম মিলে গ্রামীণফোন প্রতিষ্ঠা করে। বর্তমানে গ্রামীণফোনের দেশীয় অংশীদার গ্রামীণ টেলিকমের শেয়ার ৩৪ দশমিক ২০ শতাংশ।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa