1. admin@gonoray24.com : admin :
চট্রগ্রাম কারাগারের চার তলা থেকে লাফিয়ে পালিয়েছে হত্যা মামলার আসামী « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২২ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

চট্রগ্রাম কারাগারের চার তলা থেকে লাফিয়ে পালিয়েছে হত্যা মামলার আসামী

গণরায় ডেস্ক নিউজ
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ২৭৯২ বার পড়া হয়েছে
ফাইল ফটো

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে হত্যা মামলার আসামি নিখোঁজের ঘটনায় গঠিত কমিটি বলছে, ওই বন্দি কারাগারের নির্মাণাধীন চারতলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে পালিয়েছেন। কারাগারের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে এই তথ্য পেয়েছে কমিটি।

সোমবার (৮ মার্চ) রাতে তদন্ত কমিটির প্রধান ও খুলনা বিভাগের ডিআইজি (প্রিজন) ছগীর মিয়া বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, কারাগারের সেলে থাকা সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, ভোর ৫টার আগেই ফরহাদ হোসেন রুবেল ঘুম থেকে উঠে মুখ ধুয়ে নেন। এরপর তাকে ওই সিসি ক্যামেরায় আর দেখা যায়নি। পরে আরেকটি সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, কর্ণফুলী ভবনের নিচতলা থেকে রুবেল বের হচ্ছে। ভোর সোয়া ৫টায় আরেকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজে বন্দি রুবেলকে কারাগারের ফাঁসির মঞ্চের পাশের নির্মাণাধীন চারতলা ভবন থেকে সীমানা দেয়ালের বাইরে লাফ দিতে দেখা গেছে।

ছগীর মিয়া বলেন, রুবেল ছাদ থেকে লাফিয়ে দেয়াল টপকে পালিয়েছেন। প্রাথমিকভাবে তার পালানোর বিষয়টি আমাদের কাছে স্পষ্ট। তবে এ কাজে তাকে কেউ সহযোগিতা করেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

নিখোঁজ ফরহাদ হোসেন রুবেল নরসিংদীর রায়পুরা উপজেলার মীরেরকান্দি গ্রামের শুক্কুর আলী ভাণ্ডারির ছেলে। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের পঞ্চম তলার ১৫ নম্বর ওয়ার্ডে থাকতো সে।

কারা সূত্রে জানা গেছে, রুবেল নগরের সদরঘাট থানায় হওয়া একটি হত্যা মামলার আসামি। গত ৮ ফেব্রুয়ারি পুলিশ তাকে গ্রেফতার করে পুলিশ। ৯ ফেব্রুয়ারি রুবেলকে কারাগারে প্রেরণ করে আদালত। গত শনিবার (৬ মার্চ) ভোর ছয়টায় আসামিদের হাজিরা গণনার সময় রুবেলের অনুপস্থিতি কারা কর্তৃপক্ষের নজরে আসে।

পরে কারা অভ্যন্তরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। গতকাল বন্দি রুবেলের খোঁজে কারাগারে তল্লাশি চালায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিমের সদস্যরা।

এর আগে ঘটনার পরপরই রবিবার চট্টগ্রাম কারাগারের জেলার ও ডেপুটি জেলারকে প্রত্যাহার করা হয়েছে। সাময়িক বরখাস্ত করা হয়েছে কারারক্ষী ও সহকারী কারারক্ষীকে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa