1. admin@gonoray24.com : admin :
গ্যাসের চুলা জ্বলছে না রাজধানীর যেসব এলাকায় « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৭ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

গ্যাসের চুলা জ্বলছে না রাজধানীর যেসব এলাকায়

অনলাইন নিউজ ডেক্স :
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৯২৮ বার পড়া হয়েছে

রাস্তার সংস্কার কাজ করতে গিয়ে গ্যাসলাইনে ফুটো হওয়ার ঢাকার পশ্চিমাঞ্চল জুড়ে সরবরাহ ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে।
মঙ্গলবার সকাল থেকে মোহাম্মদপুর, ধানমণ্ডি, হাজারীবাগ, মিরপুর, শ্যামলী, গ্রিনরোডসহ আরো কিছু এলাকায় গ্যাসের চুলা জ্বলছে না।
বিতরণ সংস্থা তিতাস এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে বলেছে, ইতোমধ্যে তারা মেরামত শুরু করেছে। তবে সন্ধ্যার আগে সরবরাহ স্বাভাবিক হওয়ার সম্ভাবনা কম।
তিতাসের জনসংযোগ বিভাগের কর্মকর্তা মির্জা মাহবুব হোসেন জানান, ঢাকার আমিন বাজারে সড়ক ও জনপথ বিভাগের সড়ক উন্নয়ন কাজের সময় তিতাস গ্যাসের উচ্চচাপ গ্যাস লাইন ক্ষতিগ্রস্ত হয়। ফলে মোহাম্মদপুর, ধানমণ্ডি, হাজারীবাগ, মিরপুর, গ্রিনরোডসহ বেশ কিছু এলাকায় সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাসের চাপ কম থাকবে।
“লিকেজ মেরামত কাজ সম্পন্ন হলে স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। সম্মানিত গ্রাহকদের অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।”
এদিকে হঠাৎ এই গ্যাস সঙ্কটে ভোগান্তির মধ্যে পড়েছেন ওইসব এলাকার বাসিন্দারা।
শ্যামলী এলাকার জান্নাত চামেলী বলেন, “সকালে ঘুম থেকে উঠে রান্নাঘরে গিয়ে দেখি চুলা জ্বলছে না। সকাল ১০টা বেজে গেলেও গ্যাস আসেনি। আগে থেকে কোনো ঘোষণাও তো পাইনি।”
মিরপুর, মোহাম্মদপুর ধানমণ্ডি এলাকার বাসিন্দাদের কাছ থেকেও গ্যাস নিয়ে এমন ভোগান্তির খবর পাওয়া গেছে।

 

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa