1. admin@gonoray24.com : admin :
কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা ওসি প্রত্যাহার « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা ওসি প্রত্যাহার

অনলাইন নিউজ ডেক্স :
  • প্রকাশিত : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬০ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কটিয়াদীতে স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলার ঘটনায় কটিয়াদী থানার ওসি এমএ জলিলকে প্রত্যাহার করা হয়েছে। রবিবার সকালে তাকে ঢাকা রেঞ্জে প্রত্যাহার করা হয়। কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে শনিবারের হামলা, ভাঙচুরের ঘটনায় কটিয়াদী থানায় পৃথক দুটি মামলা হয়েছে। শনিবার রাতে কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার ভূমি ও উপজেলা প্রকৌশলী বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে।

কটিয়াদী উপজেলার চান্দপুরে নিজের গ্রামের বাড়ির পেছনে একটি বিতর্কিত জমিতে কমিউনিটি ক্লিনিক নির্মাণকে কেন্দ্র করে শনিবার স্থানীয় এমপির লোকজন ক্লিনিকে হামলা ও ভাঙচুর করে। স্থানীয়দের তোপের মুখে পড়েন স্বাস্থ্য সুরক্ষা বিভাগের সচিব মো. আবদুল মান্নান।

এমপির সমর্থকদের হামলা ও ভাঙচুরের পর দীর্ঘসময় নিজ বাড়িতে অবরুদ্ধ থাকার পর বিকেল ৪টার দিকে পুলিশ প্রহরায় গ্রাম ছাড়েন তিনি।

অবরুদ্ধদশা থেকে বের হয়ে প্রশাসনের নিরাপত্তা বলয়ে গ্রাম ছাড়ার আগে তিনি অভিযোগ করেন, এমপির নির্দেশে তার উদ্যোগে নির্মিত কমিউনিটি ক্লিনিক এবং বাড়িতে ভাঙচুর ও হামলা করেছে তার সমর্থকরা।

তবে হামলার অভিযোগ অস্বীকার করেন কিশোরগঞ্জ-২ আসনের এমপি নূর মোহাম্মদ। তিনি বলেন, আমাকে না জানিয়ে এলাকার উন্নয়ন কাজ করা হচ্ছে। আমি যদি নির্দেশ দেই, তাহলে উনি (সচিব) এলাকাতেই আসতে পারবেন না।

এ ঘটনপর পর সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবীর।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa