1. admin@gonoray24.com : admin :
করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে ২,২৮৬ ব্রাজিলিয়ান « গণরায়
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

করোনায় ২৪ ঘন্টায় মৃত্যু বরণ করেছে ২,২৮৬ ব্রাজিলিয়ান

আন্তর্জাতিক ডেস্ক :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ১৮৭০ বার পড়া হয়েছে

ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ রোগে ২ হাজার ২৮৬ জন প্রাণ হারিয়েছে। দেশটিতে উদ্বেগজনকভাবে মৃত্যু সংখ্যা বেড়ে যেতে দেখা যাচ্ছে। এর ফলে এই প্রথম করোনায় মৃত্যু আগের রেকর্ড অতিক্রম করলো। খবর এএফপি’র।

২১ কোটি ২০ লাখ জনসংখ্যার দেশ ব্রাজিল করোনাভাইরাস মোকাবেলায় লড়াই করে যাচ্ছে। এ মহামারিতে মৃত্যুর দিক থেকে বিশ্বে দ্বিতীয় সর্বোচ্চ অবস্থানে থাকা দেশটিতে করোনা পরিস্থিতির অবনতির কারণে অনেক হাসপাতালের বেড আর খালি নেই।

ব্রাজিলে এনিয়ে কোভিড-১৯ রোগে মৃতের সংখ্যা বেড়ে মোট ২ লাখ ৭০ হাজার ৬৫৬ জনে দাঁড়ালো। এক্ষেত্রে বেকলমাত্র যুক্তরাষ্ট্র ব্রাজিলের আগের অবস্থানে রয়েছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্তের দিক থেকে বিশ্বে তৃতীয় সর্বোচ্চ অবস্থানে থাকা ব্রাজিলে বুধবার প্রায় ৮০ হাজার মানুষ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa