1. admin@gonoray24.com : admin :
কবর থেকে লাশ তুলে মাথা কেটে চুরি আতংঙ্কিত স্থানীয়রা « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৫ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

কবর থেকে লাশ তুলে মাথা কেটে চুরি আতংঙ্কিত স্থানীয়রা

অনলাইন নিউজ ডেক্স :
  • প্রকাশিত : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৫৭ বার পড়া হয়েছে

মৃত্যুর ১২ দিনপর ফজিলা বেগম (৯০) নামের এক বৃদ্ধার লাশ কবর থেকে তুলে মাথা কেটে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। একই সঙ্গে লাশের শরীর থেকে একপাট কাফনের কাপড়ও চুরি করা হয়েছে। এতে আতঙ্কিত হয়ে পড়েছে এলাকাবাসী ও মৃতের পরিবার। বৃহস্পতিবার ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর (পূর্বপাড়া) কেন্দ্রীয় গোরস্তানে এই নিকৃষ্ট ঘটনাটি ঘটেছে। মৃত ওই নারী একই এলাকার প্রামানিকপাড়ার মৃত আবুল হোসেন প্রামানিকের স্ত্রী ও মহসিন প্রামানিকের মা।

জয়নগর (পুর্বপাড়া) কেন্দ্রীয় গোরস্তানের গোরখোদক আমিরুল ইসলাম ও মুক্তার হোসেন জানান, ঘটনার দিন সকালে গোরস্তান সংলগ্ন হাফেজিয়া মাদরাসার কিছু ছাত্র কবর জিয়ারত করতে আসে। তখন তারা কবরের পাশে কাফন পরিহিত ও পলিথিনে জড়ানো লাশটি পড়ে থাকতে দেখে। প্রতিবেশী লিখনের মায়ের কবর কাটতে এসে সকালে তারাও লাশটি দেখতে পান। পরে পাশের কবরের বাঁশের পাটাতন তোলা দেখতে পান। খবরটি মৃতের আত্মীয়-স্বজনকে জানানো হয়।

গোরখোদক, এলাকাবাসী ও মৃতের আত্মীয়দের ধারণা, যারা কুফরি কাজ (তথা তাবিজ-কবজ) করে তাদের পক্ষ থেকেই এই ঘৃণিত কাজটি করা হয়ে থাকতে পারে। দুস্কৃতকারীরা রাতের আঁধারে গোরস্তানে গোর খোঁড়ার কাজে ব্যবহৃত কোদাল, শাবল, নিড়ানি রাখা ঘরের বেড়া ভেঙে নিড়ানি, কোদাল বের করেছে।

মৃতের ছেলে মহসিন প্রামানিক জানান, তাঁর মা খুবই পরহেজগার ও নামাজি ছিলেন। তিনি নিয়োমিত তাহাজ্জুদ নামাজ আদায় করতেন। বিগত ৬ বছর আগে তাহাজ্জুদ নামাজ আদায়রত অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর কয়েক বছর বিছানায় থেকে চলতি বছরের ৩১ অক্টোবর আনুমানিক ৯০ বছর বয়সে তিনি মারা যান।

মহসিন জানান, তাঁর মায়ের কোনো শত্রু ছিলো না। বর্তমানে তাঁদেরও নেই। তবে কারা কেনো এ ধরনের ঘৃণিত কাজ করেছে তা তিনি বলতে পারছেন না। তবে যারা কফরি কাজ করে তাদের পক্ষে এ কাজ করে গতে পারে বলে ধারণা করছেন।

সলিমপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ জানান, কবর থেকে লাশ তুলে নিড়ানি দিয়ে গলা কেটে লাশের মাথা নিয়ে যাওয়ার ঘটনাটি চরম নিন্দনীয়, ঘৃণিত ও উদ্বেগের। পুনরায় যেন এ ঘটনা এলাকায় না ঘটতে পারে সে জন্য সকলকে সর্তক থাকতে হবে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, গোরস্তান কমিটির নিকট থেকে খবর পেয়ে থানার ওসিকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিড়ানি দিয়ে লাশের গলা কেটে মাথা চুরি করেছে। বিষয়টি পুলিশি নজরদারিতে রাখা হয়েছে। লাশটি পুনরায় কবরস্থ করার নির্দেশ দেওয়া হয়েছে।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa