1. admin@gonoray24.com : admin :
আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :
  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ১৩০৭ বার পড়া হয়েছে

নাচ-গান, হৈ হুল্লুরসহ বর্ণঢ্য ও জাঁকজমকপূর্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে নানা আয়োজনে আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের বার্ষিক মিলনমেনা ২০২১ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দিনব্যাপী সাভারের বিরুলিয়া ইউনিয়নে অবস্থিত কৃষিবিদ ওয়েষ্ট ভিউতে এ মিলনমেলার আয়োজন করা হয়। 

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক এবং আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ফারুক হাসান তুহিন। প্রধান অতিথির বক্তব্যে আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উদ্যোক্তা ও এ্যাডমিন প্যানেলের সদস্যদের এমন একটি সংগঠন তৈরী এবং তাকে আমন্ত্রন জানানোয় সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একইসাথে তিনি সংগঠনকে গতিশীল করে সামনে দিকে এগিয়ে নেয়ার পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে নিজের ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগীতার প্রতশ্রুতি দিয়েছেন। 

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা সদস্য দেওয়ান মজিবুর রহমান, আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের সদস্য কৃষিবিদ মো. মনিরুল ইসলাম বিসিএস (কৃষি), আশুলিয়া ইউনিয়ন ১নং ওয়াড সদস্য ও  আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের  সদস্য মোহাম্মদ আলী সরকার প্রমুখ। 

এর আগে সকালের নাস্তা দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়। এরপর মোরগ লড়াই, বালিশ খেলাসহ বিভিন্ন রাইড সম্পন্ন করে দুপুরের খাবার দেয়া হয়। এরপর অতিথীদেরকে বরণ এবং ক্রেষ্ট প্রদান এবং র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়।

সবশেষে জমকালো সংগীতানুষ্ঠানের মাধ্যমে আনন্দ উপভোগ করে সকলের মাঝে আনন্দ ভাগাভাগি করে নেয়।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa