1. admin@gonoray24.com : admin :
অবশেষে হল ত্যাগ করেছে জাবি শিক্ষার্থীরা « গণরায়
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:১৯ অপরাহ্ন
সর্বশেষ
৩৬ লাখ ২৫ হাজার দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দেবে সরকার -কাদের বাংলাদেশে প্রতি ১৫ মিনিটে ১ জনের মৃত্যু হচ্ছে করোনা আক্রন্ত হয়ে করোনার ইতিহাসে এখন পর্যন্ত ভারতে সর্বোচ্চ শনাক্ত মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ-ডিবি দক্ষিণ কোরিয়ার ভিসা পাবেনা বাংলাদেশীরা রাজশাহীতে ড্রামের ভেতর থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার এদেশের গণতন্ত্রকে হত্যা এবং দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলো বিএনপি -কাদের করোনা আক্রান্ত খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হয়েছে লাইফ সাপোর্টে কবরী সারোয়ার ফুডপান্ডা রাইডারকে পিটিয়ে ভাইরাল সাভার বণপুকুর এলাকার স্থানীয় এক ব্যাক্তি

অবশেষে হল ত্যাগ করেছে জাবি শিক্ষার্থীরা

গণরায় ডেস্ক নিউজ
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে
ফাইল ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশনা অমান্য করে আবাসিক হলে অবস্থানের ঘোষণা দিলেও শেষ পর্যন্ত হল ত্যাগ করেছেন বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে আন্দোলন স্থগিতের পর রাতে হল ছেড়েছেন তারা। পরে সব হলেই ফের তালাবদ্ধ করে দিয়েছে প্রশাসন।

এর আগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে অনির্দিষ্টকালের জন্য সব বিভাগ ও ইনস্টিটিউটের সব ধরনের পরীক্ষা স্থগিত করার ঘোষণা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ক্যাম্পাসের আল বিরুনীসহ চারটি হলের গেটে তালা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সিলগালা করা হয় আরো চারটি হল।

এর আগে শিক্ষার্থীদের হল ত্যাগের জন্য হলে বলে যান প্রাধ্যক্ষসহ হলসংশ্লিষ্ট শিক্ষকরা। রাত ১০টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীদের একাংশ হল ছেড়ে চলে যান।

মূলত, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনার পর হল ছাড়ার সিদ্ধান্ত নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। সেই সঙ্গে সাধারণ শিক্ষার্থীদেরও হল ছাড়তে আহ্বাবন জানান তারা। এরপর থেকেই হল ছাড়তে শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা।

https://www.facebook.com/gonoray24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

এ সম্পর্কিত আরও খবর

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনী।

Desing BY Mutasim Billa