Home / অপরাধ / আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, প্রায় দেড় হাজার মামলা

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, প্রায় দেড় হাজার মামলা

২০ এপ্রিল ২০১৮

শাহ-আলম, আশুলিয়া  :

 

আশুলিয়ার বিভিন্ন অঞ্চলে গত ১২ দিনে প্রায় সাড়ে ৩৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ অবৈধ সংযোগ প্রদান ও ব্যবহারের অভিযোগে প্রায় ৪‘শ জনের নাম উল্লেখসহ প্রায় পনের‘শ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় এপর্যন্ত ১০টি মামলা দায়ের করেছে তিতাস কতৃপক্ষ।

 

চলতি মাসের ৪ তারিখ থেকে শুরু ১৮ তারিখ পর্যন্ত বিভিন্ন সময় আশুলিয়া থানায় বাদী হয়ে মামলা গুলো দায়ের করেন সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক (বিপণন) সিদ্দিকুর রহমান।

 

এ বিষয়ে সিদ্দিকুর রহমান জানান, আশুলিয়া শিল্পাঞ্চল ঘনবসতিপূর্ণ হওয়ায় এখানে অবৈধ গ্যাস সংযোগের সংখ্যাটাও বেশী। দীর্ঘ দিন ধরে এসব এলাকায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনা করে আসছেন তারা। বারো দিন অভিযান পরিচালনা করে প্রায় ৩৫ হাজার আবাসিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 

এসময় জব্দ করা হয় বিপুল পরিমাণ রাইজার, চুলা ও নানা উপকরণ। এছাড়া অবৈধ সংযোগ প্রদানে ব্যবহৃত এক ইঞ্চি, দেড় ইঞ্চি, দুই ইঞ্চি ও আড়াই ইঞ্চি ব্যাসের নিন্ম মানের পাইপ উঠানো হয়েছে।

 

তিনি আরো জানান, অবৈধ সংযোগ প্রদান ও ব্যবহারকারীদের বিরুদ্ধে এ পর্যন্ত আশুলিয়া থানায় ১০টি মামলা দায়ের করা হয়েছে। যে সব মামলায় প্রায় ৪‘শ জনের নাম উল্লেখসহ প্রায় পনের‘শ জনকে আসামী করা হয়েছে।

 

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল আউয়াল জানান, বিভিন্ন সময় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের ঘটনায় এ পর্যন্ত তিতাস গ্যাস কতৃপক্ষ দশটি মামলা দায়ের করেছে।

One comment

  1. Avatar

    সময় উপযোগী নিউজ

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: