Home / অপরাধ / সাভারের ব্যাংক-কলোনীতে দিন দুপুরে দুর্ধর্ষ চুরি

সাভারের ব্যাংক-কলোনীতে দিন দুপুরে দুর্ধর্ষ চুরি

০১ ফেব্রোয়ারী ২০১৮

কাজী বিপ্লব (গণরায়)

সাভার পৌর এলাকার ব্যাংককলোনীতে বেড়ে গেছে চুরির ঘটনা, প্রায় প্রতিদিনই এমন দুচারটে ঘটনা যেন সাভারের নিয়ম হয়ে দাঁড়িয়েছে।

 

গত কয়েকদিনে সাভরের বিভিন্ন এলাকায় ছোট বড় মিলিয়ে প্রায় ডজন খানিক চুরির ঘটনা ঘটেছে, যার ঠিকঠাক হিসেব নাই লোকাল থানাতেও।

 

এই চোরদের কাছে প্রশাসন এতটায় অসহায় যে, কোন ভাবেই নিয়ন্ত্রনে আনা সম্ভব হচ্ছেনা।

বৃহ:স্পতিবার সকালে সাভারের ব্যাংক কলোনীর একটা বাসায় একটি দূর্ধর্ষ চুরি হয়, তাতে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা।

মাত্র এক ঘন্টার ব্যাবধানে কি করে একটা বাসার সবকটি তালা ভেঙ্গে সবকিছু নিয়ে যেতে পারে, তাহলে আমাদের নিরাপত্তা কোথায়? কোন দেশে বসবাস করছি আমরা? এমন ভাবেই বিলাপ করছিলেন সাভারের ব্যাংককলোনীর বাসিন্দা মাঝেদা করিম।

 

তিনি বলেন, সকাল ১০:৩০ মিনিটে নিজ হাতে আমার ফ্লাটে তালা দিয়ে, বাজারের উদ্দেশ্যে বাইরে যাই আর মাত্র এক ঘন্টা পরেই ১১:৩০ মিনিটে আমি বাসায় ফিরি, এই টুকু সময়ের মধ্যে আমার ফ্লাটের বাইরের তালার হুক ভেঙ্গে ফ্লাটে ঢুকে সব কিছু উলট পালট করে আমার আলমিরা ভেঙ্গে স্বর্ণালংকার, মোবাইল ফোন, বিদেশী হাত ঘড়ি ও নগদ টাকাসহ প্রায় ৫,০০,০০০/= (পাঁচ লক্ষ) টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা।

 

তিনি জানান, এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মাঝেদা করিম নিজেই।

 

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির বলেন, থানায় অভিযোগ জমা হয়েছে, আমরা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা নিব।

One comment

  1. Avatar

    ata khub kharap

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: