Home / অপরাধ / সাভারে পিকআপ ভ্যান চালককে পিটিয়ে হত্যা

সাভারে পিকআপ ভ্যান চালককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি :

পূর্ব শক্রুতার জের ধরে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় বিশ বছরের এক পিকআপ ভ্যান চালককে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা।

মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে আনোয়ার হোসেন নামের এক পিকআপ ভ্যান চালককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃওরা। নিহত ওই পিকআপ ভ্যান চালকের পরিবারের সদস্যরা জানায়, গেল সোমবার ১২ অক্টোম্বর পরিবারের সদস্যদের না জানিয়ে আনোয়ার নামের ওই পিকআপ ভ্যান চালক বিউটি আক্তার নামের এক তরুণীকে বিয়ে করে সাভারের শাহীবাগ এলাকায় ভাড়া বাসায় উঠেন।

পরে মঙ্গলবার বিকেলে কে বা কারা আনোয়ার হোসেনকে সাভারের আনন্দপুর এলাকায় একটি এক তলা ভবনে মোবাইল ফোনে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে। পরে এক নারীসহ চারজন ব্যাক্তি আনোয়ার হোসেনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে তার বাবা আফাজ উদ্দিনকে খবর দেন, এই বরে যে আপনার ছেলে মারা গেছে লাশ নিয়ে যান। এর পর থেকে ওই নারীসহ চার ব্যক্তি পলাতক রয়েছে।

পরে আনোয়ার হোসেনের বাবা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। নিহত ওই যুবকের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত যুবকের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার কান্দি গ্রামে।

এব্যাপারে লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বলেন, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: