Home / অপরাধ / সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে দুই শিশু ও এক প্রতিবন্ধি ধর্ষণের শিকার

সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে দুই শিশু ও এক প্রতিবন্ধি ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিনিধি :

পৃথক ঘটনায় সাভার, আশুলিয়া ও ঢাকার ধামরাইয়ে দুই শিশু ও এক প্রতিবন্ধি ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় পুলিশ ওই ধর্ষণকারীকে আটক করেছে।

পুলিশ বলছে, সাভারের আনন্দপুর এলাকায় একটি বাড়িতে বাবা মার সাথে ভাড়া থাকতো পাঁচ বছরের এক শিশু। তার বাবা মা পোশাক কারখানায় কাজ করতো। পরে গেল সোমবার বাসায় কেউ না থাকায় মনোয়ারুল ইসলাম নামের এক প্রতিবেশী যুবক শিশুটিকে চকলেট দেখার প্রভোলন দেখিয়ে তার রুমে নিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বুধবার তার বাবা মাকে ধর্ষণনের বিষয়টি জানালে শিশুটির বাবা-মা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বিকেলে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণকারী ব্যক্তি মনোয়ারুল ইসলামকে আটক করে।

অন্যদিকে আশুলিয়ার গাজীরচট আয়নাল মার্কেট এলাকায় দারুল কুরআন নূরানী হাফিজিয়া মডেল মাদ্রায় আট বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মাদ্রাসার শিক্ষক আব্দুল আজিজের বিরুদ্ধে। এঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছে।

এছাড়া ঢাকার ধামরাইয়ের বাইশাকান্দা এলাকায় এক বিশ বছরের প্রতিবন্ধি ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় পুলিশ ধর্ষণকারী ব্যক্তি আবুল কালাম আজাদকে ওই এলাকায় অভিযান চালিয়ে আটক করেছে। এদিকে ধর্ষণের তিনজনকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

এঘটনায় তিন থানায় পৃথক তিনটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের করেছেন ভুক্তভোগীরা।

এবিষয়ে সংশ্রিষ্ট থানার কর্মকর্তারা জানিয়েছেন, আজ বুধবার ধর্ষণকারী ব্যক্তিদের আদালতে প্রেরণ করা হবে।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: