Home / দেশের খবর / কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান

কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান

সাভার প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত শক্তিশালী হাত দিয়ে দেশে জঙ্গিবাদ দমন করেছে তাই এই সরকারের সময় কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

বুধবার দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সাধারণ সভায় যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, সাভারে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডের পরে সাভারে হত্যা সন্ত্রাস বন্ধে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে, আজ থেকে আগামী সাত দিনের মধ্যে মহল্লা মহল্লায় পূণার্ঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

আর সেই কমিটির কর্মকর্তারা মহল্লায় টহল দিবে যাতে সাভারে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটতে পারে উল্লেখ করে তিনি আরও বলেন, সমাজে সব ধরণের মানুষের সুযোগ সমান করে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাভারে এবার উপজেলা আওয়ামী লীগের ৭১ তম বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটিতে আশুলিয়ার খেজুর বাগারের বাসিন্দা তৃতীয় লিঙ্গের ব্যক্তি মিষ্টি চৌধুরীকে সহ-দপ্তর সম্পাদক করা হয়েছে।

সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন চাঁদাবাজির মামলায় আটকের বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার হয়েছে তদন্ত ছাড়া এবিষয়ে কোন মন্তব্য করা ঠিক হবে না, জানিয়ে তিনি আরও বলেন, রংপুরে শ্যাম সুন্দার খাল বন্ধ হয়ে যাওয়ায় জ¦লাবন্ধতার কারণে সেখানে নতুন করে বন্যা শুরু হয়েছে সেখানে রেকড পরিমাণ ৪৪৩ কিলোমিটার বৃষ্টিপাত হয়েছে সেখানে বন্যার্তদের মাঝে ইতিমধ্যে দুই হাজার শুকনো খাবার দেওয়ার পাশাপাশি নগদ পাঁচ লক্ষ টাকা দেওয়া হয়েছে।২০০ মেট্রিকটন চাল দেওয়া হয়েছে বলেও বলেন তিনি।

এদিকে তৃণমুল পর্যায়ে যুবলীগকে সুসংগঠিত করার লক্ষে সাভারে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় যুবলীগের নেতাকর্মীদের সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

মাসিক আইন শৃঙ্খলা কমিটির সাধারণ সভায় এসময় উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নিপাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: