Home / দেশের খবর / ধনবাড়ীর রাস্তার বেহাল দশা জনপ্রতিনিধি স্বপরিবারে থাকে শহরে

ধনবাড়ীর রাস্তার বেহাল দশা জনপ্রতিনিধি স্বপরিবারে থাকে শহরে

হাফিজুর রহমান, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :

টাঙ্গাইলের ধনবাড়ীর বীরতারা ইউনিয়নের বাজিতপুর পাগলাবাড়ী জোসনার মোড় থেকে কয়া ব্রিজ পাড় পর্যন্ত রাস্তাটির বেহাল দশা হয়ে পড়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে এলাকার মানুষ।

এ রাস্তা দিয়ে প্রতিদিন সহস্রাধিক লোক যাতায়াত করে। ট্রাক, সিএনজি, লেগুনা, নছিমন, করিমন, ভ্যান-রিকশা, অটো-রিকশাসহ সব ধরনের যানবাহন চলাচল করে। এ রাস্তাটির বেহাল দশা থাকায় পণ্য সরবারহে ভাড়া লাগে দ্বিগুণ।

এই রাস্তার পাশেই রয়েছে কদমতলী বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও পাশেই রয়েছে চরপাড়া মোহাম্মদ আলী নিম্ম মাধ্যমিক বিদ্যালয় এবং বীর-কদমতলী ডাকঘর সহ বাজার সহ বহু ব্যবসায়ী প্রতিষ্ঠান। এই একটি জনবহুল এলাকা।

কদমতলী বহুমুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষার্থীরা জানান,  বৃষ্টির দিনে রাস্তাটি কদর্মাক্ত হয়ে ভ্যান-রিকশা তো দূরের কথা খালি পায়ে হেঁটে চলাই দুষ্কর হয়ে পড়ে। আর আমাদেও বীরতারা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি তিনি তার গ্রামের বাড়ী বাজিতপুরে থাকেন না, উন্নত জীবন যাপনের জন্য তিনি স্বপরিবারে থাকেন ধনবাড়ি শহরে। বৃষ্টির দিনে যত কষ্ট তা শুধু আমাদের জন সাধারণকেই পোহাতে হয়। তাই তাদের দাবি রাস্তাটি দ্রুত পাকা করা হোক।

এলাকাবাসী জানান, তারা দীঘির্দন ধরে শুনছেন সড়কটি পাকা হবে, কিন্তু এখনো হয়নি। এসময় তারা আরো বলেন, নির্বাচনের সময় হলে ভোটের প্রয়োজনে সবার বাড়ী বাড়ী গিয়ে তারা নানান প্রতিশ্রুতি দেন কিন্তু নির্বাচন চলে যাওয়ার পর আর কোন খবর নেয় না তারা।

তাদের ইউনিয়নের মধ্যে এই রাস্তাটি অতি গুরুত্বপূর্ণ। এই রাস্তাটি যাতে পাকা করা হয় সেজন্য ধনবাড়ী-মধুপুর আসনের এমপি ড. মো. আব্দুর রাজ্জাক এমপি‘র হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: