Home / আইন ও আদালত / ধামরাইয়ে সাংবাদিক হত্যার ঘটনায় মানব বন্ধন কর্মসুচী

ধামরাইয়ে সাংবাদিক হত্যার ঘটনায় মানব বন্ধন কর্মসুচী

নিজস্ব প্রতিনিধি :

ঢাকার ধামরাইয়ে প্রকাশ্যে দিবালোকে বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি জুলহাস উদ্দিনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আসামীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসুচী পালন করেছেন সাভার আশুলিয়াও ধামরাইয়ের সাংবাদিকরা।

শুক্রবার দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইর ঢুলিভিটা এলাকায় ধামরাই প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন কর্মসুচীতে সাভার, আশুলিয়া ও ধামরাইর কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকসহ নিহতের পরিবারের সদস্য ছাড়াও সমাজের সর্বস্তরের মানুষজন অংশ গ্রহন করেন। হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসুচীতে শতাধিক সাংবাদিক ও মানুষজন অংশ গ্রহন করেন।

মানব বন্ধনকর্মসুচী থেকে এসময় সাংবাদিকরা নিহত বিজয় টিভির সাংবাদিক জুলহাস উদ্দিনের হত্যাকারীদের আটক করে দ্রুত ফাঁসির দাবি জানান, বর্তমান সরকারের কাছে।

এদিকে সন্ত্রাসীদের হাতে নিহত সাংবাদিক জুলহাস উদ্দিন হত্যার ঘটনায় ভোররাতে পাঁচজনের নাম উল্লেখ করে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন নিহতের বোন রিনা খাতুন। এঘটনায় পুলিশ দুইজনকে আটক করলেও পলাতক রয়েছে আরোও তিন হত্যাকারী।

উল্লেখ,গতকাল বিকেলে বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি জুলহাস উদ্দিন ব্যক্তিগত কাজে নিজের প্রাইভেটকারে করে মানিকগঞ্জ যান। এসময় তার প্রাইভেটকারটি নষ্ট হয়ে গেলে সে একটি লোকাল যাত্রীবাহী বাসে উঠেন ধামরাইয়ে আসার জন্য। সেই বাসেই ঘাতকরা আসছিলো ধামরাইয়ে। পরে জুলহাস উদ্দিন যাত্রীবাহী বাস থেকে বাড়বাড়িয়া বাসষ্ট্যান্ডে নামলে সন্ত্রাসী শাহীন ও মোজাম্মেল ওই বাস থেকে নেমে প্রকাশ্যে দিবালোকে জুলহাস উদ্দিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি ভাবে ছুরিকাঘাত করে। পরে গতকাল রাতেই নিহতের লাশ ময়না তদন্তের পরে নিজ গ্রাম হাত কোরায় দাফন করা হয়।

এবিষয়ে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে তিনি আরও বলেন, কি কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: