সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / অপরাধ / সাভারে চাঁদা না পেয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা থানায় অভিযোগ

সাভারে চাঁদা না পেয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :

দাবিকৃত চাঁদা না পেয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা এবং ব্যাপক লুটপাট চালিয়েছে একদল সন্ত্রাসী। ৩ আগষ্ট সোমবার সাভারের ১নং কলমা এলাকার জয়ধর আলী মার্কেটে এই হামলার ঘটনা ঘটে।

অডিভযোগ সূত্রে জানাযায়, এলাকার চিহ্নিত সন্ত্রাসী আব্দুর রশিদ(৪৫), লিটন(৩৫), রুবেল(৩০) গত কিছু দিন ধরে ব্যাবসায়ী মো. বিল্লাল হোসেনের কাছে দেড় লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।কিন্তু ব্যাবসায়ী রুবেল টাকা দিতে আপত্তি জানালে তারা এই বলে শাসিয়ে যায় যে, চাঁদা কিভাবে আদায় করতে হয় তা আমরা ভাল করে জানি।

এরপর গত ৩ আগষ্ট সোমবার রাত্র নয়টার দিকে উক্ত তিনজন সহ আরো ৩/৪ জন ভাড়াটে সন্ত্রাসীদের সাথে নিয়ে বিল্লালের দোকানে চাঁদা নিতে আসে।

এসময় আবারো চাঁদা দিতে আপত্তি করলে, সন্ত্রাসীদের সাথে থাকা দেশীয় অস্ত্র দিয়ে বাবসায়ী বিল্লালকে প্রথমে দা দিয়ে মাথায় কোপ দেয় এবং পরে এলোপাথারী মারতে থাকে।

এসময় তার ডাক চিৎকারে পাশে বাড়ির লোক জন এগিয়ে আসলে তাদেরও মারতে থাকে, এদিকে বিল্লালের ৭০ বছরের বৃদ্ধা মা এদিয়ে আসলে তাকেও ধাক্কা দিয়ে ফেলে কয়েকটা লাথি মারে এবং দোকানে ব্যাপক ভাংচুর চালিয়ে দোকানের ক্যাশ থেকে সমস্ত টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে আহত বিল্লাল সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে, সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে অভিযোগ তদন্ত কর্মকর্তা জানান, আমি ঘটনাস্থল তদন্ত করে দেখেছি যতদ্রুত সম্ভব অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: