Home / অপরাধ / সাভারের বিশিষ্ট ব্যবসায়ী নাঈম খানকে হুমকি দেওয়ার অভিযোগ

সাভারের বিশিষ্ট ব্যবসায়ী নাঈম খানকে হুমকি দেওয়ার অভিযোগ

বাংলাদেশে কোরোনা

মোট

৪৭,১৫৩

জন
নতুন

২৫৪৫

জন
মৃত

৬৫০

জন
সুস্থ

৯,৭৮১

জন

নিজস্ব প্রতিনিধি :

বিগত ৭ মাস ধরে সোস্যাল মিডিয়ায় বিভিন্ন ভাবে ফেসবুক, ই-মেল, এমনকি চিঠিতেও হুমকি দেয়া হয়েছে বিশিষ্ট ব্যবসায়ী নাঈম খানকে।

জানা যায় হুমকি দেয়ার পর নাঈম খান সংশ্লিষ্ট থানায় সাধারন ডায়েরি করেন। এদিকে পুলিশ জিডির তদন্ত করলেও কোনো রহস্য উদঘাটিত হচ্ছে না। হুমকিদাতারা ধরাছোঁয়ার বাহিরেই রয়ে গেছে।

হুমকি দেওয়ার ঘটণায় অভিযুক্তরা হলেন, পিন্টু মোল্লা(২৮) ও তার ভাই ইউসুফ(২৬)। সূত্র জানায় মানুষকে হুমকি দিয়ে টাকা আদায় ও চাঁদাবাজি করাই এদের কাজ।

এদিকে জনমনে প্রশ্ন উঠেছে ব্যবসায়ী নাঈম খানকে চাঁদার জন্য হুমকি দিলেন কেন ?  আসলে হত্যার হুমকি দেয়ার কারণ কি?  তার পেছনে কেউ আছে কিনা ?  ভয়ভীতি, আতঙ্ক ছড়ানোর জন্য পর্দার অন্তরাল থেকে কোন মহল কলকাঠি নাড়ছে কি ?  এসব প্রশ্নের উত্তর এখনও রহস্যাবৃত।

সূত্র জানায়, জিডি তুলে নেওয়ার জন্য অভিযুক্ত পিন্টুর ভাই ইউসুফ ব্যবসায়ী নাইম খানকে মুঠোফোনে ক্ষমা চায়, কিন্তু ইউসুফ এর বড় ভাই পিন্টু বিভিন্ন সোস্যাল মিডিয়ায় ব্যবসায়ী নাঈম খান এর নামে অপপ্রচার চালায় এবং ফেসবুকে একটি অশ্লীল স্ট্যাটাস দিয়ে হুমকি দেয় ঠিক এই বলে “আমাকে ১০ লক্ষ টাকা দিলে আমি এই স্ট্যাটাস মুছে ফেলবো”।

এ বিষয়ে থানায় ব্যবসায়ী নাঈম খান একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে নাইম খান বলেন, আমি আমার জীবনের নিরাপত্তাহীনতায় আছি, থানায় সাধারন ডায়েরি করার পরেও আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তিনি আশংকা করেন।

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*