Home / দেশের খবর / সাভারে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন নাইম

সাভারে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন নাইম

বাংলাদেশে কোরোনা

মোট

৪৭,১৫৩

জন
নতুন

২৫৪৫

জন
মৃত

৬৫০

জন
সুস্থ

৯,৭৮১

জন

নিজস্ব প্রতিবেদক :

সোমবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ভরারী নতুনপাড়া এলাকায়  নিজস্ব অর্থায়নের হতদরিদ্র দিনমজুর কর্মহীন প্রায় একহাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নাইমুর রহমান নাইম।

প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের শ্রমজীবী মানুষের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু, লবণ, তেল ও সাবান সহ নিত্য প্রয়োজনীয় জিনিস গরীবদের মাঝে বিতরণ করলেন বিশিষ্ট এই সমাজসেবী।

আজ ১১তম দিনে হতদরিদ্র দিনমজুর কর্মহীন ১০০০ পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বলে জানান তিনি। খাদ্য সামগ্রী পেয়ে খুশি নিম্নআয়ের কর্মহীন মানুষেরা।

এসময় ত্রাণ হাতে পেয়ে হতদরিদ্র দিনমজুরা বলেন, করোনা ভাইরাসের ফলে আমাদের কাজকর্ম নেই ঘর থেকে বের হতে পারি না কি খাবো কার কাছে যাবো কোথায় পাবো এই নিয়ে খুবই চিন্তায় ছিলাম, উপরওয়ালা নাইম ভাই এর মাধ্যমে একটা ব্যবস্থা করেছেন আমাদের জন্য।পরে তারা বিশিষ্ট সমাজসেবী নাইমুর রহমান এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এব্যাপারে নাইম বলেন, সারাদেশে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে, এতে নিত্যপ্রয়োজনীয় এবং ওষুধের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠানসহ যানবাহন বন্ধ রয়েছে এই অবস্থায় কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের শ্রমজীবী মানুষের মাঝে এই ক্ষুদ্র আয়োজন নিয়ে পাশে দাঁড়িয়েছি এবং থাকবো ইনশাল্লাহ্, আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন সবসময় মানুষের পাশে থাকতে পারি।

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*