Home / গণমাধ্যম / সাভারে অসহায় গৃহবন্দীদে মাঝে ধারাবাহিক খাবার বিতরণ করছে সাংবাদিকরা

সাভারে অসহায় গৃহবন্দীদে মাঝে ধারাবাহিক খাবার বিতরণ করছে সাংবাদিকরা

বাংলাদেশে কোরোনা

মোট

৪৭,১৫৩

জন
নতুন

২৫৪৫

জন
মৃত

৬৫০

জন
সুস্থ

৯,৭৮১

জন

নিজস্ব প্রতিনিধি :

করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ঘরে থাকা কর্মসূচির কারণে শ্রমজীবী মানুষদের আয়-রোজগার বন্ধ। তাদের অনেকে অনাহারে দিন কাটাচ্ছেন। তাই এসব মানুষদের সাহায্য করতে সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রওশন আলম‘র উদ্যোগে অসহায় এসব মানুষকে প্রতিদিন খাবার বিতরণ করা হচ্ছে।

আর এই মহতি উদ্যোগ‘কে স্বাগত জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সহকর্মী দৈনিক সমকালের ষ্টাফ রিপোর্টার ও সাভার প্রেসক্লাবের সাধরন সম্পাদক গোবিন্দ আচার্য্য, দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোর্টার ও সাভার প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি হাফিজ উদ্দিন, সাভার প্রেসক্লাবের নবাগত সদস্য দৈনিক দেশকাল এর সাভার প্রতিনিধি কাজী বিপ্লব, দৈনিক সরেজমিনের সাভার প্রতিনিধি আপেল মাহমুদ ও নাজমুল আলম প্রমুখ।

এ ব্যাপারে সাংগঠনিক সম্পাদক রওশন আলম বলেন, করোনায় গৃহবন্দি অসহায় মানুষদের সহযোগীতার করার কথা বলতেই, স্বেচ্ছায় উৎসাহিত হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সাংবাদিক সহকর্মীরা। যার ফলে খুব সল্প পরিসরে বেশ কিছু সংখ্যক খেটে খাওয়া মানুষের খাবার তাদের কাছে পৌঁছে দিতে সক্ষম হয়েছি। এবং যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, তত দিন এই ভাবে খাবার বিতরণ করে যাব।  

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*