Home / আইন ও আদালত / সাংবাদিকের ওপর ঠিকাদার প্রতিষ্ঠানের সন্ত্রাসী হামলার অভিযোগে প্রকৌশলীক আটক

সাংবাদিকের ওপর ঠিকাদার প্রতিষ্ঠানের সন্ত্রাসী হামলার অভিযোগে প্রকৌশলীক আটক

গণরায় নিউজ ডেক্স :

সিরাজগঞ্জে রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগের সংবাদ সংগ্রহ করতে গিয়ে পাঁচ সাংবাদিকের ওপর ঠিকাদার প্রতিষ্ঠানের সন্ত্রাসী বাহিনীর হামলার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় আমিনুল ইসলাম নামে এক প্রকৌশলীকে আটক করা হয়। আটক ব্যক্তি ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বুধবার বিকেলে বাংলানিউজ২৪ডটকমের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র দাস বাদী হয়ে প্রকৌশলী আমিনুল ইসলামকে প্রধান আসামি করে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

পরে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার কারণে ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামকে আটক করা হয়। তিনি আরো বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটক প্রকৌশলী আমিনুল ইসলামকে দুপুরে আদালতে সোর্পদ করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার খামার পাইকোশার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাধীন এক পাকা রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ পেয়ে এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, এসএ টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি রহমত আলী, বাংলানিউজ২৪ডটকমের জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাস, ডেইলি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি নজরুল ইসলাম ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি এইচ এম মোকাদ্দেস ঘটনাস্থলে পৌঁছে ছবি ও ভিডিও ধারণ করার সময় ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য হাফিজুল ইসলাম ও ইউপি সদস্যের ভাই, ছেলেসহ সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত সাংবাদিকরা সিরাজগঞ্জ ২৫০ বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*