Home / আইন ও আদালত / আশুলিয়ায খুন করে মোটরসাইকেল ছিনতায়ের অভিযোগে আটক ৩

আশুলিয়ায খুন করে মোটরসাইকেল ছিনতায়ের অভিযোগে আটক ৩

গণরায় নিউজ ডেক্স :

সাভারে আশুলিয়ার কাঠগড়া এলাকায় গলাকেটে অজ্ঞাত এক যুবককে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১। বাঁশ ঝাড়ে পরে থাকা লাশটি শামীম বেপারী বাবু নামে এক পাঠাও রাইড চালকের বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। 

সোমবার র‌্যাব-১ এর অধিনায়ক লেঃ কর্ণেল শাফী উল্লাহ বুলবুল স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এসব বিষয় নিশ্চিত করেছেন।

নিহত শামীম বেপারী বাবু(২৮)রাজশাহী জেলার বাঘা থানাধীন চৌমুধিয়া গ্রামের মো. শাহিন বেপারীর ছেলে। সে রাজধানীর খিলগাঁও থানাধীন মেরাদিয়া মধ্যপাড়ায় তার স্ত্রীসহ বসবাস করে পাঠাও রাইড চালক পেশায় নিয়োজিত।

গ্রেপ্তার মামুনুর রশিদ (২২)ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার জোড়বাড়িয়া কালাকন্দা গ্রামের আব্দুল কাদেরের ছেলে, মাহবুবুর রহমান (২০)ভোলা জেলার বোরহানউদ্দিন থানার চরটিটিয়া গ্রামের মৃত সিদ্দিক মুন্সির ছেলে এবং মোমিন মিয়া (২০)লালমনিরহাট সদর জেলার কুলাঘাট গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। তারা সবাই আশুলিয়ার জামগড়া এলাকায় আলাদা বাসায় ভাড়া থাকতেন।

র‌্যাব-১ সিপসি-২ শাখার অতিরিক্ত পুলিশ মোহাম্মদ সালাউদ্দিন জানান, গত ১৪ ফেব্রুয়ারি সকালে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড় থেকে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে এঘটনায় থানায় অজ্ঞাত নামাদের আসামি করে নিহতের বাবা শাহীন বেপারী একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে ওই মামলার সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় রবিবার গভীর রাতে আশুলিয়ার জামগড়া ও রূপায়ন মাঠ এলাকা থেকে ওই যুবককে হত্যার ঘটনায় জড়িত তিন জনকে গ্রেপ্তার করা হয়। এসময় নিহত পাঠাও চালকের ব্যবহৃত মোবাইল ফোন ও হত্যাকারীর রক্তমাখা প্যান্ট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে পাঠাও চালক শামীমকে গাবতলী থেকে আশুলিয়ায় কৌশলে নিয়ে এসে জবাই করে হত্যার কথা স্বীকার করেছে। এর আগেও সংঘবদ্ধ এই চক্রটি একাধিক ছিনতাইকাজ সংঘটিত করার পর ভিকটিমদের ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটিয়েছে।

এমনকি দিনের বেলা অন্য পেশায় তারা নিয়োজিত রেখে রাতের আঁধারে ছিনতাইয়ের কাজ সংঘটিত করতো বলেও স্বীকার করেছে এই চক্রটি। এঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

One comment

  1. Avatar

    Savar poro alaka Bari viti ocha jamon flat Bari Flor level Ain korar dorker savar poro alaka j sokol nutun nutun flat Bari hocce oi sob Bari malikra kar Bari viti ocha aro ocha Kora jai .jidda jiddi Kore Bari Vita ocha korce ate akta Bari occha korce tar cheea arta Bari malikrra Bari Vita occha korar jonno ake opor lege ace ababe chote thakte poro rassta nichu hoia jacce Rasta gat nichu hoia gele . Bisty Pani jolabordda hoia jacce are puran Bari gulla bisty Pani dube Jai Nana rokom sommosa sisty hocce abae cholte thale savar poro alaka but bus onipojogi hoi jabe

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: