সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / আইন ও আদালত / গাইবান্ধায় ২শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ

গাইবান্ধায় ২শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ

হামিদুল হক মন্ডল, গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার আলদাদপুর গ্রামের মিম আকতার (৬) ও জিহাদ মিয়া (৭) নামের দুই শিশুর মরদেহ দাফনের ছয়দিন পর কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

২৪ জানুয়ারী শুক্রবার  বিকেলে শিশু দুইটির মরদেহ পারিবারিক কবরস্থান থেকে উত্তোলন করা হয়।

নিহত মিম আক্তারের পিতা নুরুন্নবী মিয়া জানান, শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় মিম ও জিহাদ বাড়ি থেকে নিখোঁজ হয়। পরদিন সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুদের মরদেহ উদ্ধার করা হয় এবং বিকেলের দিকে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

এটি কোনো অপমৃত্যু নয়। কে বা কারা শিশু দুটিকে হত্যার পর পুকুরে মরদেহ ফেলে রেখেছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হয়।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে নুরুন্নবী মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার বিকেলে ওই দুই শিশুর মরদেহ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: