সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / আইন ও আদালত / মানিকগঞ্জে ২০০ কেজি ভেজাল গুড় জব্দ ও জরিমানা

মানিকগঞ্জে ২০০ কেজি ভেজাল গুড় জব্দ ও জরিমানা

গণরায় নিউজ ডেক্স :

মানিকগঞ্জের হরিরামপুরে পৃথক অভিযানে পাঁচ মণ (২০০ কেজি) ভেজাল গুড় জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় ভেজাল গুড় তৈরির কারখানার দু‘জনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গোপিনাথপুর গ্রামের মজমপাড়ায় দুই বাড়িতে অভিযান পরিচালনা করেন অধিদপ্তর মানিকগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল। অর্থদণ্ড প্রাপ্তরা হলেন, মজমপাড়ার বাসিন্দা হামেদ আলীর ছেলে বাচ্চু ও তার ভাই রজব আলী।

এসময় আসাদুজ্জামান রুমেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই উপজেলায় ভেজাল গুড় তৈরির দুইটি কারখানায় অভিযান চালানো হয়। অভিযানে বিভিন্ন অপদ্রব্য, চিনি ও পুরাতন মানহীন গুড় ব্যবহার করে (খেজুরের রস ছাড়াই) খেজুরের গুড় তৈরি করা পাঁচ মণ ভেজাল গুড় জব্দ করা হয়।

এসময় ভেজাল গুড় তৈরির দায়ে বাচ্চু ও তার ভাই রজবকে পাঁচ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দ করা ভেজাল গুড় বিনষ্ট করা হয়।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: