সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / জাতীয় / খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে স্বজনরা

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে স্বজনরা

গণরায় নিউজ ডেক্স :

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে গেছেন তার স্বজনরা।

শুক্রবার বিকাল পৌনে ৩টার দিকে খালেদা জিয়ার স্বজনরা বিএসএমএমইউ হাসপাতালে প্রবেশ করেন।

স্বজনদের মধ্যে রয়েছেন, খালেদা জিয়ার মেঝ বোন সেলিমা ইসলাম, ছোট ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা, ছেলে অভিক ইস্কান্দার, খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কান্দারের স্ত্রী নাসরিন ইস্কান্দার এবং আরাফাত রহমান কোকোর শাশুড়ি ফেতেমা রেজা।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুই বছরের বেশি সময় ধরে কারাবন্দি। দুর্নীতির দুই মামলায় ১৭ বছর দণ্ডিত খালেদা জিয়া দীর্ঘদিন কারাগারে থেকে অসুস্থ হয়ে পড়েছেন বলে অভিযোগ বিএনপির। কয়েক মাস ধরে তিনি বিএসএমএমইউতে চিকিৎসাধীন।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: