সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / গণমাধ্যম / ডাটাবেজের আওতায় আনা হবে সাংবাদিকদের -প্রেস কাউন্সিলের সচিব

ডাটাবেজের আওতায় আনা হবে সাংবাদিকদের -প্রেস কাউন্সিলের সচিব

গণরায় নিউজ ডেক্স :

প্রেস কাউন্সিলের চেয়ারম্যান সাবেক বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, শিগগিরই সারা দেশের সাংবাদিকদের একটি ডাটাবেজের আওতায় আনা হবে।

তিনি বলেন, সাংবাদিকদের মানোন্নয়নে প্রেস কাউন্সিলের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। এ জন্য সব সাংবাদিক ও সাংবাদিক সংগঠনকে আরো সক্রিয় হতে হবে।

আজ কুমিল্লায় সংবাদপত্র ও সাংবাদিকতার মানোন্নয়ন ও মান সংরক্ষেণর লক্ষ্যে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুমিল্লা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি সাংবাদিক ইশতিয়াক রেজা, কুমিল্লার সিনিয়র তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক মো. নূরুজ্জামান প্রমুখ।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: