সর্বশেষ
সাভারে পৃথক স্থানে নারী শ্রমিক গণধর্ষণ ও শিশু ধর্ষনের অভিযোগ কোন সন্ত্রাসী ও দুস্কৃতিকারীদের ক্ষমা নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ... মিন্নি সহ ৬ জনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত ময়মনসিংহে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাত ১০ প্রতারক আটক চাঁদাবাজির অভিযোগে সাভারের বিরুলিয়ার ইউপি চেয়ারম্যান আটক র‌্যাবের কাছে ধরা পরেছে ধর্ষক তারেক সাভারে  যুবলীগের  উদ্যোগে  প্রধানমন্ত্রীর  ৭৪ তম  জন্মদিন পালন সিলেটে নববধূকে গণধর্ষণের প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর আটক রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার আন্তরিক নয় -পররাষ্ট্র সচিব সাভারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে আড়াই‘শ লোকের নামে মামলা
Home / গণমাধ্যম / অসহায় শীতার্ত মানুষের শীত নিবারণে সাংবাদিক নাজমুল হূদা

অসহায় শীতার্ত মানুষের শীত নিবারণে সাংবাদিক নাজমুল হূদা

এইচ এম সাগর, নিজস্ব প্রতিবেদক:

দেশের উত্তরাঞ্চলসহ শীতে কাঁপছে গোটা দেশ।  অসহনীয় হিম শীতে সবচেয়ে বেশি কষ্ট হচ্ছে হতদরিদ্র খেটে খাওয়া মানুষদের। অর্থাভাবে শীত নিবারণের সকল চেষ্টাই যেনো ব্যর্থ হয়েছে নিম্নবিত্ত মানুষদের।

এসব হতদরিদ্র মানুষের শীত নিবারণে এগিয়ে এসেছেন সাভার প্রেসক্লাবের সদস্য নিউজ টোয়েন্টিফোর এবং বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদা।

২১ ডিসেম্বর শনিবার সকালে সাভারের নামা গেন্ডা এলাকায় সাধ্য অনুযায়ী শীত বস্ত্র বিতরণের মাধ্যমে দুস্থ ও অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছেন এই সাংবাদিক।

নাজমুল হুদা জানান, সাভারে কয়েকদিন থেকে হিমেল বাতাস ও কুয়াশার কারণে শীত জেঁকে বসেছে। গত রবিবার রাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মতো শীত পড়ায় ঠাণ্ডার তীব্রতা আরও বেড়ে গেছে। এতে শীত বস্ত্রের অভাবে কাহিল হয়ে পড়েছে দুস্থ ও অসহায় মানুষ গুলো।

 বিশেষ করে সাভার পৌর এলাকার শনিবার সকালে নামা গেন্ডা দুস্থ ও অসহায় মানুষগুলো শীত বস্ত্রের অভাবে চরম দুর্ভোগে পড়েছেন। এখানে বিভিন্ন চরাঞ্চলের মানুষ থাকে। অসহায় মানুষের জন্য এখন পর্যন্ত কোনো শীত বস্ত্র বিতরণ করা হয়নি তাই আমি সাধ্যানুযায়ী চেষ্টা করেছি শীতার্ত মানুষের পাশে দাড়াঁতে।

এসময় নাজমুল হুদা নিজেদের অপ্রয়োজনীয় ব্যায় কমিয়ে যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় হতদরিদ্র এসব শীতার্ত মানুষদের শীত নিবারণে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।  সারাদেশের শীতার্ত মানুষদের বিষয়ে খোঁজখবর নিয়ে সরকার তথা সংশ্লিষ্টদের আরো বেশি তৎপর হওয়ারও অনুরোধ জানান তিনি।

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ।

%d bloggers like this: