Home / জাতীয় / ইলিশ নয় রুই মাছ দিয়ে পান্তা খেলেন ইসি কমিশনাররা

ইলিশ নয় রুই মাছ দিয়ে পান্তা খেলেন ইসি কমিশনাররা

অনলাইন নিউজ ডেস্ক

রোববার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও তার আগে থেকেই সেখানে ইসির অনেকেই জড়ো হতে থাকেন। সকাল সাড়ে ১০টার একটু আগে সিইসি পৌঁছালেও নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ একসঙ্গে ইসির ফুয়ারা চত্বরে প্রবেশ করেন। এ সময় তারা একসঙ্গে ফটোসেশনেও অংশ নেন। এরপর সকালের নাস্তা করেন তারা। তবে বেলা সাড়ে ১১টা পর্যন্ত আরেক কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত হননি।

সকালের নাস্তায় পান্তা ভাত থাকলেও ইলিশ রাখা হয়নি। এর বদলে রুই মাছ দেয়া হয়। এছাড়া শুটকি, আলু, ডাল ভর্তাসহ নানা ধরনের ভর্তা রাখা হয়। সঙ্গে ছিল দেশীয় মুরগি। এরপর তরমুজ দেয়া হয়। সেখানে বুফে স্টাইলে খাবার পরিবেশন করা হয়। আর অধিকাংশ কর্মকর্তা-কর্মচারীরা তাদের পরিবার নিয়ে অংশ নেন। ‘এসো হে বৈশাখ, এসো হে বৈশাখ’ গান ছাড়াও দেশাত্মকবোধক নানা গান শুনতে শুনতে তারা সকালের নাস্তা করেন। এ সময় ছোট ছোট ছেলে-মেয়েদের কলরবে মুখরিত হয় ফুয়ারা চত্বর।

ec-2.jpg

কমিশন বৈঠকে বিভিন্ন সময় নোট অব ডিসেন্ট (ভিন্নমত) দেয়া নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার জাগো নিউজকে বলেন, ‘ইসির সবাই একসঙ্গে নতুন বছর বরণের অনুষ্ঠানে অংশ নিতে পেরে খুব ভালো লাগছে।’

জানা গেছে, ইসিতে কর্মরতরা চাঁদা নিয়ে এই বৈশাখী উৎসবের আয়োজন করেন।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*