Home / বিনোদন / “চাদঁ ‍মুখের হাসি” নিয়ে আসছেন তরুণ কন্ঠশিল্পী অনি হাছান রাকিব

“চাদঁ ‍মুখের হাসি” নিয়ে আসছেন তরুণ কন্ঠশিল্পী অনি হাছান রাকিব

বিনোদন প্রতিবেদক :

এই প্রজন্মের তরুন ও প্রতিভাবান কন্ঠশিল্পী অনি হাছান রাকিব। নিজের লেখা ও সুরে গাওয়া “চাদঁ মুখের হাসি” শিরোনামে নতুন গান পহেলা বৈশাখ উপলক্ষে ইউটিউবের গান পাখি চ্যানেলে(GAN PAKHI) রিলিজ হবে আগামীকাল।

এই গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন চিত্র নায়িকা নওশিন নাহার। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মো. নাসির উদ্দিন, ভিডিও সম্পাদনায় মো. সগীর খাঁন, মিক্সি এবং মাস্টারিং ছিলেন এস.আই খোকন।

তরুন এই শিল্পীর গাওয়া গান বাজারে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তিনি ছোট বেলা থেকে গানের ভূবনে বিচরন করছেন। বিশিষ্ট গিটারিস্ট ও সংগীত শিল্পী মো. নাসির উদ্দিনের হাত ধরে তার গান শেখা শুরু। তার প্রতিটা গানেই দেশের মাটি ও মানুষের গন্ধ পাওয়া যায়। আধুনিক ও ফোক গান গাইতেই তিনি বেশী পছন্দ করেন।

তিনি নিজেই গান লিখেন ও সুর করে থাকেন। এর পূর্বে তার বেশ কিছু গান বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে তার মধ্যে উল্লেখযোগ্য গান গুলো হলো, চলে গেছো তুমি অনেক দুরে, অন্ধকারে আমি একা বসে আছি, দিল্লিতে নিজাম উদ্দিন আউলিয়া উল্লেখযোগ্য।

টাংগাইলে ভুয়াপুরে তার শৈশব কৈশর কাটিয়ে বর্তমানে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হওয়ার লক্ষে লেখাপড়ায় চালিয়ে যাচ্ছেন এই শিল্পী। সকলকে যেন ভাল কিছু গান উপহার দিতে পারেন সে্ই  দোয়া চেয়েছেন শিল্পী অনি হাছান রাকিব।

Avatar

Author: Kazi Biplop



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*