Home / অপরাধ / ৮ কোটি টাকা ঋণ নিয়ে ছাত্রদল নেতা উধাও

৮ কোটি টাকা ঋণ নিয়ে ছাত্রদল নেতা উধাও

অনলাইন নিউজ ডেস্ক

পাবনার ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন ৮ কোটি ১২ লাখ টাকা ঋণ নিয়ে নিয়ে উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার তার বিরুদ্ধে সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

সাউথইস্ট ব্যাংকে সূত্রে জানা যায়, ইমরুল কায়েস সুমন বিকাশ লিমিটেড ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ঈশ্বরদীর পরিবেশক। এছাড়াও একটি করাতকলসহ অন্যান্য ব্যবসা রয়েছে তার। ইতিপূর্বে বিকাশ ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্যবসা, হাউস লোন, করাতকলসহ বিভিন্ন ব্যবসার অজুহাতে সাউথইস্ট ব্যাংক থেকে আনুমানিক সাড়ে ৫ কোটি টাকা লোন নেন সুমন

বৃহস্পতিবার দুপুরে তিনি সাউথইস্ট ব্যাংক থেকে নগদ ঋণ (সিসি লোন) ২ কোটি ২৩ লাখ টাকা উত্তোলন করেন। এতে তার ঋণের পরিমাণ দাঁড়ায় প্রায় ৮ কোটি ১২ লাখ টাকা। বৃহস্পতিবার থেকে সুমন উধাও হয়েছেন।

সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার মোস্তাক আহমেদ বলেন, গ্রাহকের (সুমন) উধাও হওয়ার বিষয়টি জানার পর আমরা সরেজমিন পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছি।

এ বিষয়ে সুমনের ছোট ভাই শাওনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্যে করতে রাজি হননি।

Avatar

Author: Mutasim Billa

Sub-Editor www.gonoray24.com phone:- 01752907246


আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*