Home / অপরাধ / আশুলিয়ায় সাংবাদিক সফি সুমনের উপর সন্ত্রাসী হামলা

আশুলিয়ায় সাংবাদিক সফি সুমনের উপর সন্ত্রাসী হামলা

হাসান ভুইয়া, আশুলিয়া :

আশুলিয়ায় কবি সাহিত্যিক ও দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সাংবাদিক সফিউল্লাহ সুমন (সফি সুমন) এর উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। পড়ে তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বুধবার রাত সাড়ে ৮ টার দিকে আশুলিয়ার পলীবিদ্যুৎ বাসষ্ট্যান্ড এর পল্লীবিদ্যুৎ সমতি ঢাকা-১ এর মূল ফটকের সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সাংবাদিক সফি সুমনের চিৎকার শুনে স্থানীয় দোকানদাররা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে তার উপর কে বা কারা এ হামলা চালিয়েছে তাদেরকে আমরা চিনি না। তবে যেই হোক তাদের দ্রুত গ্রেপ্তার করে কঠিন শাস্তি দাবিও জানান তারা।

এ ব্যাপারে আহত সাংবাদিক সফি সুমন জানান, প্রতিদিনের ন্যায় সংবাদ সংগ্রহ শেষে বাসায় ফেরার পথে পল্লীবিদ্যুৎ বাসষ্ট্যান্ডের পল্লীবিদ্যুৎ অফিসের সামনে আসলে পিছনদিক থেকে আমার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। আমি তাদের কাছে আমাকে মারার কারণ জানতে চাইলে সন্ত্রাসীরা বলেন তোকে দুনিয়াতে রাখবো না। তোর কোন বাবা আজকে বাঁচাবে দেখি।

এ বিষয়ে আশুলিয়াা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ রিজাউল হক বলেন, আমি অভিযোগ পেয়েছি খুব দ্রুত তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*