Home / অপরাধ / চোখে মরিচের গুড়া দিয়ে বিকাশের ৭ লাখ টাকা ছিনতাই

চোখে মরিচের গুড়া দিয়ে বিকাশের ৭ লাখ টাকা ছিনতাই

অনলাইন নিউজ ডেস্ক

পঞ্চগড়ে ডিবি পরিচয়ে বিকাশ কর্মীর কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই বিকাশ কর্মী পঞ্চগড় সদর থানায় অভিযোগ দাখিল করেছেন।

শনিবার বিকেলে জেলার সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের তিনমাইল এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার বিকাশ কর্মী নুর আলম সদর উপজেলা মৌলোবীপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি জেলার বিকাশ ডিস্ট্রিবিউটরের আওতায় ডিস্ট্রিক্ট সেলস অফিসার (ডিএসও) হিসেবে কর্মরত রয়েছেন

অভিযোগকারী নুর আলম জানান, শনিবার তিনি তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন বাজারে বিকাশ এজেন্টদের কাছে বিকাশের টাকা পৌঁছে দিয়ে নগদ সাড়ে সাত লাখ টাকা নিয়ে মোটরসাইকেলে পঞ্চগড় শহরের দিকে আসছিলেন। পথে সদর উপজেলার তিনমাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে একটি মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তি তার গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেয়।

পরে তারা ওই বিকাশ কর্মীর ব্যাগে ফেনসিডিল আছে বলে চ্যালেঞ্জ করে। এ সময় নুর আলম পকেট থেকে তার মুঠোফোন বের করে বিকাশ অফিসে যোগাযোগ করার চেষ্টা করলে ছিনতাইকারীরা তার চোখে মরিচের গুড়া দিয়ে কাঁধে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে, তবে ততক্ষণে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পঞ্চগড় সদর থানা পুলিশের ওসি আবু আক্কাছ আহমদ বলেন, ছিনতাইয়ের শিকার ওই ব্যক্তি বিকাশ কর্মী। তার ব্যাগে সাড়ে সাত লাখ টাকা ছিল বলে তিনি আমাদের জানিয়েছেন। ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে থামিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করেছেন। অভিযোগ পেয়ে বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি। ছিনতাইকারীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*