Home / দেশের খবর / সাভার হেমায়েতপুরে মাদক বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত

সাভার হেমায়েতপুরে মাদক বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত

এইচ এম সাগর: নিজস্ব প্রতিবেদক:
পুলিশ জনতা ঐক্য গড়ি মাদক সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ গড়ি এই স্লোগানকে ধারণ করে সাভারে অনুষ্ঠিত হলো মাদক সন্ত্রাস জঙ্গিবাদ বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী মত বিনিময় সভা। শুক্রবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঝাউচর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মাদক সন্ত্রাস জঙ্গিবাদ বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর। এর আগে এলাকাবাসীর উদ্যোগে ওই এলাকায় একটি মাদক বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়।
এসময় ইউপি চেয়ারম্যান সবাইকে মাদক থেকে দুরে থাকতে শপথ বাক্য পাঠ করান। উক্ত মত-বিনিময় সভায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর বলেন তেঁতুলঝোড়া ইউনিয়নে কোন ব্যক্তি মাদক ব্যবসা করতে পারবে না, কোন ব্যাক্তির বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ উঠলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
মত-বিনিময় সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম,ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্য গোলাম নবী, ইউপি সদস্য আলমাস সরকার ,কাজল ও রফিকুল ইসলামসহ আরো অনেকে।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*