Home / জাতীয় / ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচ এম সাগর : নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি অপারেশন সফলভাবে সম্পন্ন হওয়ায় এবং দ্রুত রোগমুক্তি কামনা করে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজ ফুলবাড়িয়া বাসস্ট্যান্ডে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার আছরের নামাযের পর সাভারের রাজ ফুলবাড়িয়া এলাকায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করেন।

দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন। দোয়া মাহফিলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্যা, থানা যুবলীগের সাধারন সম্পাদক নাসির আহমেদ, ইউপি সদস্য শাহ আলম, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল মান্নান, ইউপি সদস্য আলমাস সরকার, ইউপি সদস্য নাজমুল প্রমুখ। দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাস্থ্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সাবু।



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*