Home / আইন ও আদালত / মানিকগঞ্জ থেকে বিপুল পরিমানে মাদক উদ্ধার করেছে র‌্যাব-৪

মানিকগঞ্জ থেকে বিপুল পরিমানে মাদক উদ্ধার করেছে র‌্যাব-৪

নিজস্ব প্রতিনিধি :

মানিকগঞ্জ এলাকা থেকে মাদক পাচার কালে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪, এসময় আটক ব্যাক্তির কাছ থেকে উদ্ধার করা হয় ৬০০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল ৩০০ বস্তা চাল ও একটি ট্রাক।

প্রেস বিজ্ঞপ্তি করে র‌্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ একটি চাল ভর্তি ট্রাক সীমান্তবর্তী জেলা দিনাজপুর হতে রওয়ানা হয়ে মানিকগঞ্জের উদ্দেশ্যে আসতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক এর নেতৃত্বে ইং ১৩/০৩/১৯ তারিখ অনুমান ০১:৩০ ঘটিকার সময় মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন উত্তরপার পঞ্চরাস্তার মোড় বাজারে মো. রকি বিশ্বাস এর বিসমিল্লাহ ফুডস এন্ড বেভারেজ মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করে ৬০০ বোতল ফেন্সিডিল ভর্তি ০১টি মালবাহী ট্রাক, যাহার নাম্বারঃ পিরোজপুর ট-১১-০২৪২ এবং ৩০০ বস্তা চাউল সহ মাদক ব্যবসায়ী মো. জমির আলী (৩৭), পিতা- মৃত আব্দুল আলী, সাং- যাদুরচর, থানা-সাভার, জেলা- ঢাকাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে মানিকগঞ্জ সহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে।

 



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*