Home / অপরাধ / সাভারে কথিত শ্রমিক লীগ নেতা কবির গ্রেফতার

সাভারে কথিত শ্রমিক লীগ নেতা কবির গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :
সাভারে চলাচলকারী লেগুনায় চাঁদাবাজি এবং চাহিদা মাফিক চাঁদা না দেওয়ায় পরিবহন শ্রমিকদের মারধর গাড়ী ভাংচুরের ঘটনায় মো. কবির হোসেন (৩০) নামের এক কথিত শ্রমিকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

আপেল মাহমুদ নামের এক পরিবহন ব্যবসায়ী মঙ্গলবার রাতে আটককৃত কবির এবং তার তিন সহযোগীর নাম উল্লেখসহ অজ্ঞাত / জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে কবিরকে গ্রেফতার করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত কবির নিজেকে পৌর শ্রমিকলীগের আহ্বায়ক পরিচয় দিয়ে চাঁদাবাজি করত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চাঁদাবাজ কবির ঢাকাআরিচা মহাসড়কের হেমায়েতপুর থেকে বিরুলিয়া রোডে চলাচলকারী লেগুনা থেকে শ্রমিকলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায় করে আসছিল।

গত বৃহস্পতিবার সাভার বাসষ্ট্যান্ড এলাকায় কবির তার সহযোগী ফজা, জহির, হায়দারসহ অজ্ঞাত / জন লেগুনা চালকদের কাছে অতিরিক্ত আরো এক হাজার টাকা চাঁদা দাবী করলে শ্রমিকরা তা দিতে অস্বীকার করে। এসময় চাঁদাবাজ কবিরের নেতৃত্বে সন্ত্রাসীরা লেগুনা চালক হৃদয় লাইনম্যান গিয়াসউদ্দিনসহ কয়েকজনকে লোহার রড লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।

সাভার থানার ভারপ্রপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, চাঁদাবাজির ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে



আপনার মতামত লিখুন

আপনার ‘ই-মেইল’ ঠিকানা প্রকাশ করা হবে না, কিন্তু স্টার চিহিৃত ঘরগুলো পূরণ করতেই হবেতেই হবে *

*